ছিন্নমূল মানুষের মাঝে বাংলাদেশ ছাত্র,যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলা শাখার শীতবস্ত্র বিতরণ

91
মোঃ মাহমুদুল হাসান
আইডি নং #৩৮৯
চাঁদপুর জেলা প্রতিনিধিঃ
আজ ০৩ জানুয়ারী ২০২১, রবিবার, সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলা শাখার যৌথ উদ্যোগে চাঁদপুর জেলার কালিবাড়ি রেলওয়ে প্লাটফর্ম,বড় স্টিশন, নাজিরপাড়াতে বঞ্চিত ও ছিন্নমূল মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিতি ছিলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক সামিউল প্রধান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মানিক মিয়া ও বিভিন্ন থানার সদস্যদের মধ্যে তানভির আহমেদ,ইয়াসিন আরাফাত নাজমুল, শাওন,তানজিমুল,হাসান,রবিন ও বাংলাদেশ যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলা শাখার কাজী রাসেল,কবির হোসেন,তানবির আহমেদ সালমান,শরীফ,জালাল,শাহাদাত সহ আরো অনেকে ।
সভাপতি মোঃ মাহমুদুল হাসান বলেন, আমরা বাংলাদেশ ছাত্র,যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলা উদ্যোগে শীতার্ত মানুষের জন্য অর্থ-বস্ত্র উত্তোলন করি। গত ৬/৭ দিন আমাদের নেতৃবৃন্দের অক্লান্ত পরিশ্রম করে মানুষের কাছ থেকে এই সহযোগীতা উত্তোলন করেছে। সেগুলোই এখন আমরা মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। আজকে থেকে আমাদের বিতরণের কাজ শুরু হয়েছে। চাঁদপুর জেলার সকল থানাতে শীতবস্ত্র বিতরণ করা হবে।
সাধারণ সম্পাদক সামিউল প্রধান বলেন, যখন এই সহায়হীন মানুষগুলোর দায় রাষ্ট্র নিতে অস্বীকার জানায় তখনো আমরা বাধ্য হই নিজেদেরকে এই ধরনের মানবিক কাজে যুক্ত করবার। করোনা, বন্যা’সহ যেকোনো প্রকার প্রাকৃতিক দূর্যোগে আমরা সবসময় চেষ্টা করেছি মানুষের পাশে থাকবার। তারই অংশ হিসেবে সারাদেশে ‘শীতবস্র বিতরণ কর্মসূচি’ এর নামে আমাদের কাজ চলছে। আমরা দেশের সকল সার্মথ্যবান মানুষের প্রতি আহ্বান জানাই শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আসুন, আমরা নিজ সার্মথ্যকে ভাগাভাগি করে নিই।
ছবিতে থাকতে পারে: 10 জন লোক, লোকেরা দাঁড়িয়ে আছে