গাজীপুর জেলার বিভিন্ন উপজেলার সদ‍্য ঘোষিত যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

40
মো:আসাদুজ্জামান
আইডি ৬৫০
আজ ৯ জানুয়ারি গাজীপুর জেলা জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে জেলা বি,এন,পির কার্যালয়ে বিভিন্ন উপজেলা সমূহের যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভার আয়োজন করা হয়। উক্ত পরিচিতি সভায় জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুদ রানার সণ্চালনায় সভার কার্যক্রম পরিচালিত হয়।
তাছাড়া জেলা বি,এন,পির কার্যালয়ের সহকারি মরহুম মজিবুর রহমানের পরিবারকে আর্থিক সহযোগিতাও করা হয়।
দীর্ঘ ১৭ বছর পর উপজেলায় যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়।এতে উপস্থিত কমিটির সকল উপজেলার আহবায়ক ও সদস্য সচিব এবং সদস্যদের ফুল দিয়ে বরন করে নেন সংগঠনের জেলা সভাপতি মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা।
আহবায়ক কমিটির কালিয়াকৈর উপজেলা শাখার আহবায়ক তপন খান ও সিনিয়র যুগ্ম আহবায়ক শাহিনুজ্জামান এবং যুগ্ম আহবায়ক আলহাজ্ব নজরুল ইসলামের সাথে কথা হলে তারা জাতীয়তাবাদকে শক্তিতে রূপান্তরিত করে সবাই মিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বাস্তবায়ন করার প্রয়াস ব্যক্ত করেন।
অন্যদিকে কমিটিতে প্রথম জায়গা পাওয়া এড: রিপন আল-হাসানের সাথে কথা হলে তিনি আনন্দ চিত্তে কালিয়াকৈর উপজেলা যুবদলের পক্ষ থেকে বি,এন,পির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান,যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু,জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম,সাধারন সম্পাদক মাসুদ রানা সহ সকল সিনিয়র নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করে দলের শৃঙ্খলা বজায় রেখে কাজ করার শফত করেন।
ছবিতে থাকতে পারে: 9 জন লোক, লোকেরা দাঁড়িয়ে আছে