মাহমুদা বেগম লাকী কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ১নং মেরুং ইউনিয়ন বাসী

17
দীঘিনালা সংবাদদাতা: খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং মেরুং (ইউপি-তে) বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকে প্রার্থী হিসেবে দীঘিনালা উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তান জনাবা, মাহমুদা বেগম লাকী কে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত করতে চায় ১ নং মেরুং ইউনিয়ন বাসী।
এরইমধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন৷ আগামী ২২ মার্চ ১ম ধাপ থেকে ৪ জুন ৬ষ্ঠ ধাপে মোট ৬৬০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে উপজেলায় আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি সহ স্বতন্ত্র পদপ্রার্থীদের সমর্থকরা দলীয় মনোনয়ন প্রত্যাশা ও স্বতন্ত্রভাবে নির্বাচন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন প্রচার প্রচারনা চালাচ্ছে।
১ নং মেরুং, ৩ নং কবাখালী ও ৫ নং বাবুছড়া ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রায় ডজন খানেক। তবে ১ নং মেরুং ইউনিয়ন পরিষদে নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে একজনের নামই শোনা যাচ্ছে সবার মুখে আর সে হলো মাহমুদা বেগম লাকী।
মাহমুদা বেগম লাকী প্রায় দুই যুগ ধরে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জীবনের সর্বচ্চ দিয়ে সোচ্চার হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ দীঘিনালা উপজেলার হয়ে পরিছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব নিয়ে কাজ করে আসছেন।
তিনি রাজনীতির সাথে জড়িত হন ১৯৯৭ সালে, পরবর্তীতে ২০০৩ সাল থেকে দীর্ঘ ৯ বছর উপজেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকার দায়িত্ব পালন করেন। এরপর উপজেলা আওয়ামী মহিলা লীগের সাথে যুক্ত হন। পরপর দু’বার উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা হয়ে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন তিনি।
মোঃ মহাসিন মিয়া-৮৩৬
দীঘিনালা সংবাদদাতা
মোবা- ০১৫৩৩২৯৫৩৯৪