ওসমানীনগর অনলাইন প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী ফয়ছল হোসেন সুমনের মতবিনিময়

18
এমদাদুর রহমান খাঁন(৮৩৭)
ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন লন্ডন মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক, তাজপুর ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ফয়ছল হোসেন সুমন। এসময় তিনি ওসমানীনগর অনলাইন প্রেসক্লাবের আজীবন সদস্য হওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করেন অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে তাজপুর বাজারস্থ ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী ফয়ছল হোসেন সুমন বলেন, আমি দীর্ঘদিন প্রবাসে থেকেও সব সময় চেষ্টা করেছি আমার তাজপুর ইউনিয়নের মানুষের সুখে-দুঃখে পাশে দাড়ানোর। আমি কথা দিচ্ছি আমি নির্বাচিত হলে সার্বক্ষণিক এলাকায় থাকবো এবং জনগনের সুখে-দুঃখে পাশে থাকবো এবং তাজপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এ সময় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি শেখ ফয়ছল আহমদের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ শাহীন চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বালাগঞ্জ-ওসমানীনগর প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক সাহাব উদ্দিন শাহীন। বক্তব্য রাখেন, অনলাইন প্রেসক্লাব সহ-সভাপতি লিলুউর রহমান পংকি, যুগ্ম সাধারণ সম্পাদক মলয় চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক শরীফ আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক ফজলু মিয়া, সাজ্জাদুর রহমান সাজন,এমদাদুর রহমান খাঁন, নির্মল দাশ মন্টু প্রমুখ।