কাশিয়ানী উপজেলা ছাত্রলীগ শাখার আওতায়ধীন নিজামকান্দি ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

25
হাবিবুর রহমান আইডি নং-৯১২
গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃগোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা ছাত্রলীগ কর্তৃক নিজামকান্দি ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।উক্ত কর্মী সভায় উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আজাদ হোসেন মৃধা, বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ মাসুম, নিজামকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বায়েজিদ মোল্যা,সাবেক সভাপতি নাজমুল ইসলাম খান,সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন সহ উপস্থিত কাশিয়ানী উপজেলা ছাত্রলীগ ও নিজামকান্দি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী প্রমুখ ।
উক্ত সভায় সকলেরই একটি কথা বলেছেন বাংলাদেশ ছাত্রলীগ কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সকল ইউনিট কে যোগ্য প্রার্থী , সুন্দর, শৃঙ্খলা, মাদক ও দুর্নীতি মুক্ত কমিটি গঠন করে সঠিক নেতৃত্ব দিতে পারবে এমন নেতা নির্বাচন করতে হবে।
এ-সময় সভাপতি তার বক্তব্যে বলেছেন,কাশিয়ানী উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত ও কাজ করার লক্ষ্যে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের আওতায়ধীন নিজামকান্দি ইউনিয়ন ছাত্রলীগকে একটি সুন্দর, শৃঙ্খলা, মাদক ও দুর্নীতি মুক্ত ইউনিট উপর দিবো।যেটা দেখে সকলেই বলবে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সকল সদস্য গণ এক একটি মাইলফলক। যাদের ভিতর নেই কোন অহংকার, নেই দুর্নীতিবাজ মাদক সেবী।কাশিয়ানী উপজেলা ছাত্রলীগ ও এর সকল ইউনিটের সদস্য গণকে হতে হবে শিক্ষিত, মুজিব আর্দশের সৈনিক।ছাত্রলীগ করতে হলে আগে তাকে ছাত্র হতে হবে। তাকে ৮০% শিক্ষার সাথে যুক্ত থাকতে হবে ও ২০% দলীয় কাজ সহ পরিবারের কার্যক্রম গুলি করতে হবে। তাহলেই সে ছাত্রলীগ করতে পারবেন। তিনি আরও বলেন বাঙ্গালির রাখাল রাজা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক হিসাবে সকলকে তার স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা হাতকে শক্তিশালী করার লক্ষ্য কাজ করে যেতে হবে। সর্বশেষ তিনি জননেতা ফজলুল করিম শেখ সেলিম এমপি ও জননেতা জনাব মোহাম্মদ ফারুক খান এমপি মহোদয় ও তার নেতাকর্মীদের জন্য দোয়া চেয়ে তার বক্তব্য শেষ করার সঙ্গে উক্ত সভার সমাপ্তি ঘোষণা করেন।