ডোমার আ.লীগের সাধারণ সম্পাদক পদ থেকে তোফায়েল আহমেদকে অব্যাহতি

72
সুমন রেয়াজী,ডোমার(নীলফামারী), প্রতিনিধি।আইডি৪৪২ ঃ
নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এই ঘোষনাকে স্বাগত জানিয়ে সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ আওয়ামী লীগ ডোমার উপজেলা শাখা।
আজ শুক্রবার (১ লা এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল। তিনি জানান বৃহস্পতিবার নীলফামারী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে রাত ১২টার দিকে রংপুর বিভাগের দায়িত্ব প্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক এ অব্যাহতির ঘোষনা দেন। তিনি আরো জানান, গত ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের লাঞ্চিত করার কারনে ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদকে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এসময় তিনি জানান, তোফায়েল আহমেদের বাবা, দাদা ও নানার নাম রাজাকারের তালিকায় রয়েছে।
এসময় আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ড ডোমার উপজেলা শাখার সাবেক কমান্ডার নুরন নবী। তিনি রাজাকার পুত্র তোফায়েল আহমেদকে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দেয়ার জন্য জোর দাবী জানান।