করনা সচেতনতায় মাস্ক বিতরন করলেন রাতইল ইউনিয়ন যুবলীগের নেতা

100
হাবিবুর রহমান
গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:-
আইডি নং-৯১২
গত ০৩/০৪/২০২১ ইং রোজ শনিবারে করনা সচেতনতায় মাস্ক বিতরন করলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর রাতইল ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক এনামুল হক।
সাংগঠনিক সম্পাদক মোঃএনামুল হকের নেতৃত্বে প্রায় ১০০০ মাস্ক বিতরন করা হয় কাশিয়ানী উপজেলার রাতই ইউনিয়নের জনগনের মাঝে। উক্ত মাস্ক বিতরন কর্ম সূচিতে উপস্থিত ছিলেন কাশিয়ানি এম,এ,খালেক বিশ্ববিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সদস্য মোঃ তৈয়েবুর রহমান। আরও উপস্থিত ছিলেন কাশিয়ানি সদর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, কাশিয়ানি উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ রমজান আলী ও মোঃ তোফায়েল আহমেদ।আরও উপস্থিত ছিলেন পোনা কলেজ বাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সোয়েব মোল্লা।এবং সার্বিক সহযোগীতায় ছিল রাতইল ইউনিয়ন যুবলীগ এর কর্মী মোঃ আফজাল হোসেন।
আরও উপস্থিত ছিলেন রাতইল ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি পদ প্রার্থী মোঃ রিয়াজ খাকী ও সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোঃ নাইমুল ইসলাম।আরও উপস্থিত ছিলেন অন্যান্য নেতা কর্মীরা।
উক্ত মাস্ক কর্ম সূচিতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,রাতইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক।তিনি বলেন নতুন করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাস্ক ব্যবহারের কথা বলা হচ্ছে। তবে হাঁচি বা কাশি থেকে ভাইরাসের সংক্রমণের ঝুঁকি কিছুটা কমাতে সাহায্য করতে পারে এই মাস্ক। আর হাত থেকে মুখের সংক্রমণের বিরুদ্ধেও কিছু সুরক্ষা এটা দেয়। তাই আমরা নিজেরা ও মাস্ক ব্যাবহার করবো অন্য কে পরামর্শ দেবো ইত্যাদি।