পঞ্চগড়ে গম মাড়াই মেশিন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১ জনের মৃত্যু

14
নুর ইসলাম আইডি নং-৯৪৮ পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড় সদর তেঁতুলিয়া উপজেলায় গম মাড়াই মেশিন নিয়ন্ত্রণ হারিয়ে জিলানী ওরফে মারুফ (২৮) নামে এক মেশিন চালকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয় মো গোলাম রব্বানী (২০) নামে অপর আরেক চালক। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কে সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত জিলানী ওরফে মারুফ নীলফামারী জেলার ডোমার উপজেলার আনোয়ারের মোড় মুক্তির হাট এলাকার নুরুল হকের ছেলে। আহত গোলাম রব্বানী একই উপজেলার চিলাহাটি এলাকার হাসনুল ইসলামের ছেলে। স্থানীয়দের সহায়তায় আহত রব্বানীকে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জিলানী ওরফে মারুফ তার অপর চালক রব্বানী সহ উপজেলার সাতমেড়া ইউনিয়নের দশমাইল এলাকয় গম মাড়াই শেষ করে পঞ্চগড়ের উদ্যেশে রওনা হয়েছিলেন। এসসময় তারা সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার ৭১ এর মুক্তাঞ্চল চাওয়াই ব্রীজের মোড়ে উচ্চ গতিতে গম মাড়াই মেশিনের গাড়ি ঘোরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। সেখানে চালক মারফ মারা যায়।
তেতুঁলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো রবিউল আযম নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের সুরতহাল করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তবে পরিবারের লোকজন কোন ধরনের অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে