তিন দিন ব্যাপী নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মাস্ক ও ইফতার বিতরণ

47
ID:719 বাংলাদেশে করোনা প্রকোপের দ্বিতীয় ধাপে ঢাকা শহরের অসহায়, ভাসমান ও কর্মহীন মানুষদের তিন দিন ব্যাপী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও ইফতার বিতরণ করেছে নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।
গত ২১/০৪/২০২১ইং তারিখ থেকে ২৩/০৪/২০২১ ইং, তিন দিন ব্যাপী বিকাল ৫ ঘটিকায় নর্দান বিশ্ববিদ্যালয়(সিটি ক্যাম্পাস) সংলগ্ন কাওরানবাজার এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।
উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের- সভাপতি: আনিসুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক: মাহিদুল ইসলাম অদি, যুন্ম-সাধারণ সম্পাদক: আব্দুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক: কাজী মোঃ আবীদ সুজন, নর্দান বিশ্ববিদ্যালয় বানানী ক্যাম্পাসের সাধারণ সম্পাদক: মেহেদি হাসান ইমন এবং নর্দান বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা: জগন্নাথ সরকার, মাসুদ, অপূর্ব আরও অনেকে।
এছাড়াও, কর্মসূচিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে উপস্থিত ছিলেন– কাজী মাইদুল ইসলাম রাফি, দেবাশীষ ঘোষ, লুৎফুল কবির লিয়েন সহ আরও অনেকে।
এর আগেও, ৩ দিন ব্যাপী মাস্ক, হ্যান্ড সেনিটাইজার ও করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করে নর্দান বিশ্ববিদ্যালয়ের- সিটি ক্যাম্পাস, বনানী ক্যাম্পাস ও ধানমন্ডি ক্যাম্পাস সংলগ্ন এলাকাগুলোতে।