ইসলামপুরে ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারকে ঘর ও ২ শতাংশ ভূমির দলিল হস্তান্তর

8
মোঃএমদাদুল হক, আইডি-১০৪৯,ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার ” এই স্লোগানকে প্রতিপাদ্য করে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ২শতাংশ ভূমির দলিলসহ ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।
ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২৬/৪/২০২২ তারিখে তথ্যপ্রযুক্তির ব্যবহার করে ভিডিও কনফারেন্সে উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের প্রজেক্ট উদ্বোধন করা হয় আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল অডিটরিয়াম হতে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. তানভীর হাসান রুমন এর সভাপতিত্বে ১টি প্রতিবন্ধী, ১০টি বিধবা ও ১৯ টি পরিবারের মধ্যে জমির মালিকানা ও ঘরের চাবি বুঝিয়ে দেওয়া হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এড জামাল আব্দুন নাসের বাবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃআব্দুল্লাহ আল মামুন,উপজেলা প্রকৌশলী মোঃ আমিনুল ইসলাম, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু,ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাজেদুর রহমান, গোয়ালেরচর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাদশা, গাইবান্ধা ইউনিয়নের নায়েব মোঃ শাহজাহান মিয়াসহ গণমাধ্যমের কর্মীসহ আগত গৃহহীন পরিবারের লোকজন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী কমিশনার ভূমি মোঃ রোকনুজ্জামান খান।