কিশোরগঞ্জে র‍্যাবের অভিযানে স্বর্ণ প্রতারক চক্রের দুই সদস্য আটক।

13
আইডি নংঃ ৯৯৬ মোঃ আরিফুল ইসলাম কিশোরগঞ্জ, প্রতিনিধি।।
মহিলাদের নকল স্বর্ণের বার দেখিয়ে নগদ টাকা ও পরিহিত স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়া প্রতারক চক্রের দুই সদস্য মো. মজিবুর মিয়া (৩৫) ও মো. হারুন মিয়া (২৮) কিশোরগঞ্জে র‌্যাবের হাতে আটক হয়েছে।
সোমবার (৩ মে) দুপুরে কিশোরগঞ্জ শহরের পুরানথানা এলাকায় ইসলামিয়া সুপার মার্কেটের সামনে থেকে র‌্যাব-১৪ এর একটি টিম, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যদের হাতে দুইটি নকল স্বর্ণের বার ও প্রতারণা করে নিয়ে যাওয়া দুইটি স্বর্ণের কানের দুলসহ তারা আটক হয়।
আটক হওয়া প্রতারক চক্রের দুই সদস্যের মধ্যে মো. মজিবুর মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার আব্দুর রাশিদ মিয়ার ছেলে এবং মো. হারুন মিয়া একই এলাকার মো. আলী আকবরের ছেলে।
র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান, জানান, সোমবার (৩ মে) সকালে পাকুন্দিয়া উপজেলার ঘাগড়া গ্রামের মোছা. সুরমা বেগম (৫৫) কে শহরের আলোরমেলা এলাকায় প্রতারক চক্র নকল স্বর্ণের চাকা দিয়ে তার কাছ থেকে দুইটি স্বর্ণের কানের দুল প্রতারণা করে নিয়ে যায়।
ঘটনার পর র‌্যাবের কাছে এ ব্যাপারে অভিযোগ করা হলে প্রতারক চক্রের সদস্যদের ধরতে অভিযান চালানো হয়।
দুপুরে শহরের পুরানথানা এলাকায় ইসলামিয়া সুপার মার্কেটের সামনে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের বিশেষ একটি টিম অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের দুই সদস্য মো. মজিবুর মিয়া ও মো. হারুন মিয়াকে দুইটি নকল স্বর্ণের বার এবং প্রতারণা করে নিয়ে যাওয়া দুইটি স্বর্ণের কানের দুলসহ আটক করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মহিলাদের নকল স্বর্ণের বার দেখিয়ে নগদ টাকা ও পরিহিত স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেছে।
এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে জানিয়ে লে. কমান্ডার এম শোভন খান জানান, প্রতারণা করে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার সময় এর আগে ২০১৯ সালের ২৩ নভেম্বর এই দুই প্রতারক র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিল।