“নিজের বলার মত একটি গল্প” ফাউন্ডেশনের পক্ষ থেকে যশোরে এতিমদের মাঝে ইফতার বিতরণ

29
এস. এম. শফিক, যশোর (৭১৮) প্রতিনিধি:
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন যশোর জেলা শাখার উদ্যোগে আজ ১০ মে, ২০২১ খ্রিস্টাব্দ তারিখ যশোর শহরস্থ খাজা গরীব নেওয়াজ দরফে জুবায়ের এতিম খানা ও হাফেজিয়া মাদ্রাসার এতিমদের মাঝে ইফতার বিতরণ করেন।
সংগঠনের যশোর জেলা শাখার ডিস্ট্রিক অ্যাম্বাসেডর জনাব মোঃ ইউনুছ আলী ও জনাব মোঃ লিটন হোসেন এর নেতৃত্বে উক্ত ইফতার বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করা হয়। এতিমদের মাঝে ইফতার বিতরণ এর পূর্বেও তারা শহরের ছিন্নমূল পথচারী, রিকশাচালক, ভ্যান চালক ও ইজিবাইক চালকদের মাঝেও ইফতার বিতরণ করেন।
উল্লেখ্য যে, নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন এর কর্ণধার জনাব ইকবাল বাহার জাহিদ এর আন্তরিক প্রচেষ্টায় সারা বাংলাদেশের সকল জেলা শহরে নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন ধারাবাহিকভাবে উক্ত ইফতার বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করছে। নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন মূলত একটি অনলাইন ভিত্তিক উদ্যোক্তা তৈরির প্ল্যাটফর্ম। উদ্যোক্তা তৈরির কর্মশালায় প্রত্যেকদিন একেকটি টপিকস নিয়ে আলোচনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা মেন্টর জনাব ইকবাল বাহার জাহিদ। এছাড়াও দুর্যোগের সময় ত্রাণ বিতরণ, করোনা মহামারীর সময় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ নানাবিদ ও সামাজিক কর্মকান্ড বাস্তবায়ন করে থাকে সংগঠনটি।
যশোর জেলা শাখা আয়োজিত আজকের এই ইফতার বিতরণ অনুষ্ঠানে ১০০ জন গরীব, অসহায় ও মাদ্রাসার ছাত্রদের মাঝে উক্ত ইফতার বিতরণ করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সদস্য জেসমিন রোজ, সাজিয়া মহুয়া, বিপাশা ইয়াসমিন, সিলভিয়া জাহান ও শিরিন সুলতানা প্রমূখ।