কাওরাইদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আব্দুস সামাদ

29
রাশিদুল হক সুমন : শ্রীপুর গাজীপুর,
ঈদুল ফিতর উপলক্ষে গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ এমপি মহোদয় এর পক্ষ থেকে কাওরাইদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড বাসি কে সহ- দেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাওরাইদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী আব্দুস সামাদ। এসময় তিনি আরো বলেন আমরা এখন কঠিন সময় পার করছি তাই আমাদের উচিত সর্তক থাকা। কেনোনা আমাদের দেশে দিন দিন যেই হারে করোনার রোগী বৃদ্ধি পাচ্ছে এতে আমাদের আরও সর্তক থাকতে হবে তা না হলে আমাদের দেশে মৃত্যুর হার বৃদ্ধি পাবে।
আসছে ঈদুল ফিতর, এজন্য আমাদের সকলের সচেতন হয়ে নিজ নিজ স্থান হতে দূরত্ব বঝায় রেখে নামাজ আদায় করতে হবে। তিনি আরও বলেন এমপি মহোদয় এর নির্দেশ অনুযায়ী আমরা জনগনকে সচেতন করছি যেনো তারা স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব বঝায় রেখে ঈদ উপভোগ করে। উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। আমাদের অসচেতনতার কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে।
দীর্ঘ এক মাসের সংযম সাধনা শেষে এসেছে আনন্দময় উৎসব ঈদুল ফিতর। দেশবাসী কে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। একটি সুন্দর পরিচ্ছন্ন ঈদের প্রত্যাশায় সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও “ঈদ মোবারক