চরফ্যাসনে ইউএনও’র উপর ব্যবসায়ীদের হামলা, গাড়ি ভাংচুর।

51
মোঃ জাবেদ ভোলা জেলা প্রতিনিধি।
হামলার শিকার উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি।
ভোলার চরফ্যাসনে উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের উপর হামলা চালিয়েছে বিক্ষুদ্ধ ব্যবসায়িরা। এসময় ভাংচুর করা হয়েছে ইউএনওর গাড়ি। হামলাকারীদের কবল থেকে রেহাই পেতে ইউএনওসহ) অন্যরা থানায় গিয়ে আশ্রয় নেন। বুধবার (১২ মে) রাত সাড়ে ৯..২০ মিনিটের সময় এ হামলার ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সরকারি নির্দেশনার অনুযায়ি দোকান পাট বন্ধ করতে রাত ৮ টায় চরফ্যাসন বাজারে ইউএনও রুহল আমিন নিজেই মাইকিং করেন মাইকিংয়ের পরও দোকান বন্ধ না করায় পুলিশ সহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে নামেন তিনি। ভ্রাম্যমান আদালত চরফ্যাসন বাজারের বটতলা সড়কে গেলে বিক্ষুদ্ধ ব্যবসায়িরা মিছিল সহকারে হামলা চালায় এবং এলোপাথারি ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে।
ইউএনও মোঃ রুহুল আমিন জানান, মিছিলকারীরা তার সরকারি গাড়িটি ভাংচুর করেছে। তবে ভ্রাম্যমান আদালতে থাকা কেউ আহত হননি। এখন তারা নিরাপদে আছেন।আগামীকাল বৃহস্পতিবার উর্ধতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ি আইনি ব্যবস্থা নিবেন।
চরফ্যাসন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির উদ্দিন চাষি জানান, ইউএনও স্যারের গাড়ির সাইরেন বাজিয়ে যাওয়ার সময় সাধারন ক্রেতা ও কিছু ক্ষুদ্র ব্যবসায়ীরা তার গাড়িতে হামলা করে। এ নিয়ে বাজার ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দদের নিয়ে চরফ্যাসন থানায় বৈঠক হয়েছে।