জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

39

রবিউল হক বাবুঃ- ফুলপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ-

ময়মনসিংহের ফুলপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। অত্যন্ত উৎসবমুখর পরিবেশে উক্ত ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
ফুলপুরে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)ফাইনাল অনুষ্ঠিত উক্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে, ভেন্যু -ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ টি সম্পন্য করা হয়েছে।
ফাইল ম্যাচে রূপসী ইউনিয়ন বওলা ইউনিয়ন কে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অভিনন্দন রূপসী ইউনিয়ন এবং শুভকামনা বওলা ইউনিয়নকে।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল হাসান কামু, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা দারুস সলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিসুর রহমান (স্বপন), শিক্ষা একাডেমীর সুপারভাইজার জনাব পরিতোষ, সমাজসেবা অধিদপ্তর কর্মকর্তা শিহাব উদ্দিন খান, থানা ইনচার্জ তদন্ত অফিসার জনাব আবদুল মোতালেব সহ পুলিশ প্রশাসন এবং বিভিন্ন উপজেলার কর্মকর্তা, স্হানীয় নেতৃত্ব বৃন্দ
এবং বওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মাহবুব আলম ডালিম তালুকদার এবং রূপসী ইউনিয়নের চেয়ারম্যান জনাব শাহ সুলতান চৌধুরী সহ মেম্বার সদস্য বৃন্দ ও খেলোয়ার বৃন্দ এবং বিভিন্ন স্তরের ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ।
অনুষ্ঠান পরিচানা করেন, ক্রীড়া সংস্থার সদস্য মাজারুল ইসলাম সোহেল, পরিশেষে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) এর ফাইনাল খেলার বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে এবং পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার দেয়া হয়।