কুমিল্লার দাউদকান্দিতে 72 ঘণ্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন সহ দুই আসামি মোঃ মনির হোসেন ও আলাউদ্দিন গ্রেপ্তার।

15
নামঃ মঈনুদ্দিন।আইডি নাম্বার ঃ৮৮০উত্তরা প্রতিনিধি।বিডি ইউনিয়ন নিউজ।
গত ১৭ই মে সোমবার রাত ১০:৪০ মিঃ নাগাদ অজ্ঞাত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দাউদ কান্দি গোমতী টোলপ্লাজা নামক স্থানে খুন হন শরীয়তপুর জেলার সখিপুর থানার বালাকান্দি নিবাসী সৌদি প্রবাসী ইয়াসিন মাহমুদের ছেলে মোটরসাইকেল আরো কি আরোহী বিল্লাল হোসেন (২৫)।
এমন অজ্ঞাত মামলার রহস্য উদঘাটন সহ ২৪ ঘন্টার মধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করে দৃষ্টান্ত স্থাপন করলেন দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জাহাঙ্গীর আলম।
উক্ত ঘটনায় দাউদকান্দি মডেল থানার পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
উক্ত মামলার নাম্বার ৮,
তারিখ ১৮/০৫/২১ খ্রিস্টাব্দ ধারা ৩৯৪/ ৩০২ পেনাল কোড রুজু করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন সবজি কান্দি গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মোঃ মনির হোসেন ও একই উপজেলার দোনার চর গ্রামের মহিমউদদীনের ছেলে আলাউদ্দিন।
থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান বিল্লাল হোসেন খুনের অন্যতম আসামি মনির হোসেন ও আলাউদ্দিনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মামলার অন্যতম আসামি মনির হোসেন আদালতে ১৬৪ ধারায় হত্যার ঘটনায় জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
আসামি মনিরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ আরো বলেন জবানবন্দিতে আরো অন্যান্য ব্যক্তিদের জড়িত থাকার নাম পেয়েছি বাকি আসামিদের গ্রেপ্তার প্রক্রিয়া চলমান আছে। অফিসার ইনচার্জ আরো বলেন আসামি মনিরের বিরুদ্ধে তিনটি মামলা এবং আসামি আলাউদ্দিনের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, দ্রুত বিচার ও মাদকের ১২টি মামলা বিচারাধীন আছে। উক্ত রিপোর্ট লেখা পর্যন্ত এখনো পর্যন্ত অন্য কোন ক্লু পাওয়া যায়নি। নিচে আসামী দুজনের ছবি ও মৃত বিল্লাল হোসেনের ছবি দেওয়া হল।