ফ্রেন্ডস ক্লাব ভিটিকান্দি ইউনিয়ন শাখার কমিটি গঠিতঃ আতাউর সভাপতি ও শাকিল সাধারণ সম্পাদক

21
মোঃ আলমগীর হোসেন, তিতাস কুমিল্লা।
ফ্রেন্ডস ক্লাব ভিটিকান্দি ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। ২৮ মে শুক্রবার ভিটিকান্দি ইউনিয়নের মানিককান্দি গ্রামের কুরুল্লা বাড়িতে এই কমিটি ঘোষণা করা।।
নতুন কমিটির সভাপতি মনোনীত হয়েছেন আতাউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমেদ শুভ, সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন মিয়া, সিনিয়র সহ সভাপতি শিপন ভৌমিক, সহ সভাপতি নূর হোসেন, সহ সভাপতি সালাহ্উদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর, কোষাধ্যক্ষ মোঃ সুজন আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রাজিব হোসাইন, আইন বিষয়ক সম্পাদক মোঃ সাঈম, প্রচার সম্পাদক সজীব হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ সাকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ কাউছার হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মোঃ জিন্নাত, ত্রাণ ও সহায়তা বিষয়ক সম্পাদক মোঃ সাইম ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আশিকুর রহমান প্রমূখ।
নবগঠিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকত, সাংবাদিক হানিফ খান, বাংলাদেশ বেতারের তালিকাভূক্ত গীতিকার ও কবি আহমেদ উল্যাহ, ইসলামবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ হযরত আলী, যুবলীগ নেতা মোঃ জহিরুল ইসলাম, ফ্রেন্ডস ক্লাব তিতাস উপজেলা শাখার সদ্য বিদায়ী সভাপতি সেলিম সবুজ, বর্তমান সভাপতি মেহরাব হোসেন সুমন, সাধারণ সম্পাদক সবুজ আহমেদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন গোলাম সারোয়ার মাসুম, রাশেদ জামান, রাসেল মিয়া, মাহবুব হোসেন নিরব, আল আমিন মাসুম, শাহিন সাকের ও সোহেল তানভীর প্রমূখ।
সবশেষে হাঁসের গোশত দিয়ে দুপুরের আহারের ব্যবস্থা করা হয়।