ফুলপুর উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ ২০২২ অনুষ্ঠিত

3
রবিউল হক বাবু ফুলপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ-
শান্তি-শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই শ্লোগানকে সামনে রেখে আজ ৩১ মে ২০২২ রোজ মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে ময়মনসিহের ফুলপুর উপজেলা আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে, উক্ত সমাবেশ সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন ড.মোস্তারী জাহান ফেরদৌস, জেলা কমান্ড্যান্ট , আনসার ও ভিডিপি, ময়মনসিংহ, আরও উপস্থিত ছিলেন উপজেলা ভুমি কমিশনার ফারজানা আক্তার ববি ফুলপুর, ময়মনসিংহ সহ
বিশেষ অতিথি হিসেবে ছিলেন থানা কর্মরত তদন্ত অফিসার জনাব আব্দুল মোতাবেল, এবং শুভাস চন্দ্র, ফুলবাড়িয়া উপজেলা ব্যাংক ম্যানেজার, ড. আনিসুল হক, শিহাব উদ্দিন খান, উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্মকর্তা সহ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মৌসুমী আক্তার ও সুকেদা আক্তার সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের কর্মরত ইউনিয়ন দলনেতা ও দলনেত্রী আনসার ও ভিডিপির সদস্য সদস্যা বৃন্দ প্রমুখ।
অনুষ্ঠানে সকল ইউনিয়নের দলনেতা ও দলনেত্রী সহ উপজেলার আনসার ভিডিপি সদস্যরা যথারীতি উপজেলা হল রুমে উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন পিন্ট,ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক প্রতিনিধি বৃন্দ।
প্রধান অতিথি বক্তব্যে বলেন ,যে কোন দুর্যোগে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও মানবতার কল্যাণে কাজ করছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। দেশপ্রেমে উজ্জীবিত হয়ে শান্তি-শৃঙ্খলা রক্ষায় অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর মত আনসার ভিডিপি শৃঙ্খলা বাহিনীও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জাতীয় সম্পদ রক্ষায় সর্বোচ্চ ত্যাগী শৃঙ্খলা বাহিনী হিসেবে কাজ করে যাচ্ছে।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সর্ববৃহৎ জনবল নিয়ে যে কোন জাতীয় অনুষ্ঠানে নিরাপত্তাসহ উন্নয়নে কাজ করছে। মাদক নারী নির্যাতন সহ যে কোন অপরাধ দমনে কঠোর ভূমিকা রাখতে সক্ষম বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তা নিশ্চিত করতে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে ।
দেশের যে কোন দূর্যোগে আনসার ভিডিপি সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছে নির্বাচন সহ যে কোন জাতীয় অনুষ্ঠানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী অবদান রেখেছে। আদর্শ সদর উপজেলার সমাবেশে উপস্থিত সদস্য সদস্যাদের মাঝে আনসার-ভিডিপির মনোগ্রাম যুক্ত ছাতা, ৫ টি বাই সাইকেল সহ এবং শুভেচ্ছা পুরস্কার সহ অন্যান্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।