ভোলায় এসএসসি পরিক্ষার্থীর সড়ক দুর্ঘটনায় মৃত্যু

10
মেঃ আক্তারুজ্জামান জাবেদ আই ডি ৯৬৩
ভোলা সদর উপজেলার ঘুইংগার হাট এলাকায় সড়ক দুর্ঘটনায় মোঃআরিফুল ইসলাম(১৮) নামের এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার সঙ্গে থাকা দুই সহপাঠী মনজুরুল ইসলাম হাসিব(১৮)ও এমরান হোসেন(১৯)তারা বর্তমানে ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন।
বৃহস্পতিবার (২ জুন) সকাল সাড়ে ৭টার দিকে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আরিফ বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের দাড়িয়াল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। আহত দুই সহপাঠী ভোলা সদর উপজেলা দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বাসিন্দা। তারা ৩ সহপাঠী ভোলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। আসছে ১৯ জুন তাদের বোর্ড পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে।
হাসপাতাল সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আরিফ ও তার দুই সহপাঠী তাদের এপাচি মোটরসাইকেল নিয়ে খাসের হাট বাজার এলাকায় প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়তে গিয়ে তারা জানতে পারে, আজকে তাদের প্রাইভেট বন্ধ। তাই ৩ সহপাঠী একই মোটরসাইকেল দিয়ে খাসের হাট এলাকা থেকে ঘুইংগার হাট বাজার এলাকায় ঘুরতে যায়।
তখন আরিফ নিজেই মোটরসাইকেলটি চালিয়েছিল। মোটরসাইকেলের গতি অনিয়ন্ত্রিত থাকায় ঘুইংগার হাট বাজার এলাকায় গিয়ে রাস্তায় থাকা আইল্যান্ডে (স্পিড ব্রেকার) মোটরসাইকেলটি সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এবং ঘটনাস্থলেই আরিফ নিহত হয়। পরে স্থানীয়রা আরিফের মরদেহসহ আহত দুই সহপাঠীকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।
ভোলা সদর হাসপাতালে দায়িত্বে থাকা পুলিশ অফিসার মোঃমামুন এ তথ্য নিশ্চিত করেন।
ওসি মো. এনায়েত হোসেন জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে আরিফের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত দুই সহপাঠী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।