ওসমানীনগরে গরু চুরি করে পালানোর সময় আটক ২

35
ওসমানীনগর (সিলেট) প্রতিনিধিঃ-
এমদাদুর রহমান খান(৮৩৭)
সিলেটের ওসমানীনগরে গরু চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় একটি ইজি বাইক(টমটম) ও ১টি চোরাইকৃত গরুসহ ২ চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকাল ৬টার দিকে উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের সামন থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের আরেক সহযোগী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে বলে জানিয়েছে আটককৃতরা।
আটককৃতরা হলেন, উপজেলার উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর পশ্চিমগাঁও এলাকার হরেশ সূত্রধরের ছেলে অর্জুন সূত্রধর (২৯) ও সুনামগঞ্জ জেলার ছাতক থানার লক্ষী বাউর এলাকার মো: আব্দুল কুদ্দুসের ছেলে মো : রফিক (৩৮)।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর পশ্চিমগাঁও এলাকার মো: কদম আলী (৪৬) বৃহস্পতিবার (২৪জুন) প্রতিদিনের মতো তার গরুগুলো গোয়াল ঘরে রেখে দরজা বাহির থেকে বন্ধ করে রাখেন। পরবর্তীতে আজ শুক্রবার (২৫জুন) সকালে তিনি গোয়াল ঘরে গিয়ে দেখতে পান তার একটি কালো রংয়ের ষাড় গরু গোয়াল ঘরে নেই। এসময় তিনি জানতে পারেন তাজপুর মঙ্গল চন্ডী রোডের ইউনিয়ন অফিসের সামনে চেকপোস্ট করা কালে ওসমানীনগর থানা পুলিশ ও তাজপুর বাজারের মঙ্গল চন্ডী রোডের পাহারাদারগণ একটি গরুসহ দুইজনকে আটক করেছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিশ্চিত হন এটিই তার গত রাতে চুরি হয়ে যাওয়া গরু। পরবর্তীতে গরুর মালিক বাদী হয়ে আটককৃতদের আসামী করে ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ২৪।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।