গাইবান্ধা জেলা প্রশাসন কর্তৃক শুদ্ধাচার পুরস্কার প্রদান-২০২১

19
গাইবান্ধা রিপোর্টার (৯৭৮),
 ২৭/০৬/২০২১ তারিখ সম্মেলন কক্ষ,জেলা প্রশাসকের কার্যালয়, গাইবান্ধায় ২০১৯-২০ ও ২০২০-২১ অর্থবছরের জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবদুল মতিন, জেলা প্রশাসক গাইবান্ধা এবং সভাপতিত্ব করেন জনাব মোঃ সাদেকুর রহমান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)।
২০২০-২১ বছরে জেলা পর্যায়ে পুরস্কার লাভ করেন জনাব রোখছানা বেগম উপপরিচালক স্থানীয় সরকার, গাইবান্ধা ও মোঃ রেজাউল ইসলাম, গোপনীয় সহকারী এবং উপজেলা পর্যায়ে জবাব মোঃ আব্দুর রাফিউল আলম, উপজেলা নির্বাহী অফিসার, সদর, গাইবান্ধা ও মজিবর রহমান, প্রধান সহকারী কাম হিসাব সহকারী,উপজেলা ভূমি অফিস, ফুলছড়ি। ২০১৯-২০ অর্থবছরে জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন জনাব মোঃ আলমগীর কবির, সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জনাব মোঃ হাবিবুর রহমান, অফিস সহকারী, সাধারণ শাখা,জেলা প্রশাসকের কার্যালয় এবং উপজেলা পর্যায়ে জনাব প্রসূন কুমার চক্রবর্তী, সাবেক উপজেলা নির্বাহী অফিসার, সদর,গাইবান্ধা ও জনাব সৈয়দ আসাদুজ্জামান, উচ্চমান সহকারী, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, ফুলছড়ি।
জেলা প্রশাসক মহোদয় পুরস্কার প্রাপ্তদের অভিনন্দন জানান এবং সেই সাথে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে জনগণের সেবা ত্বরান্বিত করার আহবান জানান। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা/ কর্মচারী এবং সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।