করোনায় আক্রান্ত হয়েছেন ডোমার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার।

23
সুমন রেয়াজী।ডোমার প্রতিনিধি।আইডি ৪৪২
।মঙ্গলবার (০৬ জুলাই) দুপুরে তিনি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ বিভাগে নমুনা প্রদান করলে অ্যান্টিজেন পরিক্ষার রির্পোটে তার করোনা পজিটিভ আসে।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকারের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনার টিকা ২য় ডোজ সম্পন্ন করলেই যে মানুষ করোনায় আক্রান্ত হবে না এটা সম্পূর্ণ ভুল ধারণা। টিকা গ্রহণ করলে মানুষের শরীরে এ্যান্টিবডি তৈরি ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়। যেহেতু কোভিড-১৯ করোনা ভাইরাস তার রুপ পরিবর্তন করেছে, তাছাড়া ভারতীয় ভ্যারিয়েন্ট আমাদের দেশে ধরা পড়েছে তাই সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। অকারণে বাড়ির বাহিরে বের না হওয়া এবং বাড়ির বাহিরে গেলে মাক্স পরিধান করার পরামর্শ দিয়েছেন তিনি।
উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার জানান, গত শুক্রবার ও শনিবার আমার শরীরে হালকা জ্বর ছিল। খাওয়ায় কোন রকম স্বাদ পাচ্ছি না এবং নাকে কোন কিছুরই ঘ্রাণ পাচ্ছি না। তাই উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়ে আসি, পরে জানতে পারি এ্যান্টিজেন পরিক্ষার রির্পোটে আমার করোনা পজিটিভ আসে। আমি বর্তমানে বাসায় আইসোলেশনে আছি এবং শারীরিক ভাবে ভালো আছি। পরিশেষে আমি সকলের কাছে দোয়া কামনা করছি, যেন দ্রুত সুস্থ হয়ে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি।