প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে পাকুন্দিয়া উপজেলা পরিষদ

6
আইডি নংঃ ৯৯৬ মোঃ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ প্রতিনিধি।
কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে উপজেলা পরিষদ । পাকুন্দিয়া উপজেলা পরিষদের আয়োজনে, মঙ্গলবার ( ১৩ জুলাই) উপজেলা পরিষদ চত্তরে পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু প্রধান অতিথি হিসাবে অসহায়দের মাঝে হুইল চেয়ার তুলে দেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম রেনু বলেন, মুজিব বর্ষ উপলক্ষে বর্তমান সরকার প্রতিবন্ধীদের কল্যাণে নিরলশ কাজ করে যাচ্ছেন। আজ ১০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার দেওয়া হয়েছে ক্রমান্বয়ে আরো প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার দেওয়া হবে। জননেত্রী শেখ হাসিনা মহৎ উদ্যোগ নিয়েছেন একজন মানুষও গৃহহীন থাকবে না, এরই ধারাবাহিকতায় উপজেলা পরিষদের পক্ষ থেকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে । আজকের এই অনুষ্ঠান থেকে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাই।
এ সময় পাকুন্দিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার আপেল, চরফরাদী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন, নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মজিবুর রহমান সোহাগ, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ হিমেল রানা সহ এসময় আরো অনেকেই উপস্থিত ছিলেন।