বিয়ে করলেন ক্রিকেটার মেহেদী হাসান

26

অনেকটা হঠাৎ করেই যেন ক্রিকেট পাড়ায় বিয়ের ধুম পড়েছে। সম্প্রতি বিয়ে করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হাসান শান্ত, সাদমান ইসলামরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন জাতীয় ক্রিকেট দলের স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান।
রোববার (২৬ জুলাই) সন্ধ্যায় খুলনার এ তরুণ তারকা ক্রিকেটার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বয়রায় মেহেদীর মামার বাসায় একেবারেই ঘরোয়া পরিবেশে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ২৫ বছর বয়সী এই ক্রিকেটারের জীবনসঙ্গিনীর নাম ঋতু। তিনি খুলনা সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী হিসেবে অধ্যয়নরত আছেন।

বিয়ে করলেও পরদিনই খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করেছেন এই মেহেদী। সকলের কাছে দোয়া চেয়ে তিনি বলেন,‘নতুন পথচলায় সবাইকে পাশে পেতে চাই। সবার দোয়া চাই।’

এছাড়া পারিবারিক ইচ্ছেতেই এই বিয়ে হয়েছে বলে জানান মেহেদী। বিয়ের ব্যাপারে এই অলরাউন্ডার বলেন, ‘করোনার কারণেই বিয়ের আনুষ্ঠানিকতা বড় করা হয়নি। করোনা পরবর্তী সময়ে বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে। দুই পরিবারের একেবারেই ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের কাজ সম্পন্ন করা হয়েছে।’

২০১৮ সালে সিলেটে শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে জাতীয় দলে মেহেদীর অভিষেক হয়। এখন পর্যন্ত এই ফরম্যাটে চারটি ম্যাচ খেলেছেন তিনি। এছাড়া বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে দারুণ পারফরম্যান্স করে সবার নজর কেড়েছিলেন তিনি।