‘আমাকে যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন যে আমি আত্মহত্যা করিনি!’: কঙ্গনা

1

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সোশ্যাল যুদ্ধে সামিল কঙ্গনা রানাওয়াত। বার বার সুশান্তকে বলিউডের প্রভাবশালীরা মিলে ঠান্ডা মাথায় খুন করেছে বলে দাবি করেছেন কুইনের নায়িকা কঙ্গনা। এবং এই মৃত্যু তদন্তে সিবিআইয়ের হস্তক্ষেপও দাবি করেছেন তিনি। নিজের কোনও অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল না থাকলেও, কঙ্গনার ডিজিটাল টিম ‘টিম কঙ্গনা রানাওয়াত’ নামে একটি অ্যাকাউন্ট চালায়। নায়িকার মনের কথা, দাবি, বিতর্ক, গালমন্দ সবই তাঁর হয়ে ওই টিম করে। এবার সেই ট্যুইটার হ্যান্ডেলেই ভয়ানক বার্তা দিলেন কঙ্গনা।

কয়েকদিন আগেই টিম কঙ্গনার তরফে দাবি করা হয়েছিল যে, ১৪ জুন সুশান্তের আত্মহত্যার আগের রাতে অভিনেতার পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের এক বড় নাম। আরেকটি ট্যুইটে দাবি করা হয়েছে, বলিউডের সবাই তাঁর নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না। কিন্তু তাঁর যথেষ্ট সাহস রয়েছে এবং সেই বড় নাম বলতে তাঁর কোনও ভয় নেই। তাই তাঁর বক্তব্য, এবার যদি নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় কঙ্গনা রানাওয়াতের দেহ পাওয়া যায়, তবে সেটিকে কেউ যেন আত্মহত্যা মনে না করে বলে দাবি নায়িকার।

টিম কঙ্গনা রানাওয়াতের ট্যুইটে লেখা হয়েছে, ‘সবাই তাঁর নাম জানে। করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে ভালোবেসে সবাই তাঁকে বেবি পেঙ্গুইন বলে, কঙ্গনা বলেছেন যে, এবার যদি বাড়িতে ঝুলন্ত অবস্থায় তাঁকে পাওয়া যায় তবে সেটা যেন কেউ আত্মহত্যা মনে না করেন।’ কয়েকদিন আগেই একটি জাতীয় চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে বলিউডের একাধিক মানুষের বিরুদ্ধে মুখ খুলেছেন কঙ্গনা। নাম নিয়েছেন প্রভাবশালীদের। এমনকী কখনও কাউকে নেপো কিড বলে অভিহিত করায়, কখনও আবার বি-গ্রেড অভিনেতা বলায় কঙ্গনার উপরে ক্ষুব্ধ প্রায় অর্ধেক বলিউড। সম্প্রতি দীপিকা পাড়ুকোনের দিকে অভিযোগের আঙুল তুলে রিপিট আফটার মি গ্যাং নামেই তাঁকে অভিহিত করেছে কঙ্গনার অফিশিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট।

গত কয়েকদিন ধরে ট্যুইটার যেন রণক্ষেত্র হয়ে উঠেছে। এমনিতে কঙ্গনা রানাওয়াত বরাবরই সোশ্যাল মিডিয়াকে তাঁর রণমঞ্চ হিসেবেই ব্যবহার করে থাকেন। যোগ্য সঙ্গত দেন তাঁর দিদি তথা পিএ রঙ্গোলি চান্ডেল। এ বার তাঁর বিরোধীরাও ছেড়ে কথা বলছেন না। তাপসী পান্নু, রিচা চড্ডা, স্বরা ভাস্কর এবং অনুরাগ কাশ্যপের সঙ্গে কঙ্গনার যে মৌখিক লড়াই শুরু হয়েছে, তার জল কত দূর গড়াবে সে দিকে তাকিয়ে বলিউড। একটি জাতীয় সংবাদমাধ্যমে গত শনিবার একটি সাক্ষাৎকার দেওয়ার সময় তাপসী, স্বরাদের বি গ্রেড অভিনেত্রী বলেন কঙ্গনা। তার পর থেকেই দুটি দল তৈরি করে এখন ট্যুইটারে বাগযুদ্ধ চলছে বিটাউনের নায়িকাদের। এইসময়