দুস্থ ও অসহায় পরিবারের মাঝে শিশু নিলয় ফাউন্ডেশনের উপহার সামগ্রী বিতরণ

35
এস. এম. শফিক-৭১৮, (মহেশপুর) ঝিনাইদহ:
শিশু নিলয় ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব নাছিমা বেগমের নির্দেশে মহেশপুর শাখার পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (০৩.০৮.২০২১) সকাল ১০:০০ টায় স্থানীয় মহিলা কলেজ রোডে অবস্থিত শাখা অফিস থেকে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
সিনিয়র শাখা ব্যবস্থাপক জনাব মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্ত্বে উক্ত উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শাশ্বতী শীলের প্রতিনিধি উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ বাহাউল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা জনাব প্রমেঠ চন্দ্র বর্মণ ও দৈনিক স্পন্দন পত্রিকার নিজস্ব প্রতিবেদক জনাব অসীম মোদক। সংস্থার পক্ষে আরও উপস্থিত ছিলেন এসইপি প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক জনাব ফায়সাল মাহমুদ জোয়ারদার, পেচ প্রকল্পের ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর জনাব এস. এম. শফিকুল ইসলাম। এছাড়া অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন মোস্তফা মহসিন, জাকির হাসান, ফাহদ্ আহমেদ, তৌহিদুল ইসলাম, আব্দুর রহিম, ইব্রাহিম হোসেন ও আবু হাসান প্রমুখ।
উল্লেখ্য যে, শিশু নিলয় ফাউন্ডেশন ৪৩ টি শাখার মাধ্যমে সর্বমোট ৭৫০ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ০.৫ লিটার বোতলজাত তেল, একটি সাবান ও ৫ টি করে মাস্ক বিতরণ করেছে। মহেশপুর শাখার ২২ জন ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে উক্ত উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।