৭ আগষ্ট থেকে শ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়নের সাবেক ১ নং ওয়ার্ডের নির্দিষ্ট ১টি কেন্দ্রে ৩টি বুথের মাধ্যমে টিকাদান কর্মসূচী শুরু হবে

6
মোঃ সোহাগ মিয়া শেরপুর জেলা প্রতিনিধি আইডি নংঃ ১০১৭
 ৭ আগষ্ট থেকে শ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়নের সাবেক ১ নং ওয়ার্ডের নির্দিষ্ট ১টি কেন্দ্রে ৩টি বুথের মাধ্যমে টিকাদান কর্মসূচী শুরু হবে। ৭, ৯ ও ১০ আগষ্ট (শনি, সোম, মঙ্গলবার) সিংগবরুনা ইউনিয়নের বরইকুচি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে, রানীশিমুল ইউনিয়নে ভায়াডাঙ্গা কওমী মাদ্রাসা কেন্দ্রে, কাকিলাকুড়া ইউনিয়নে গবরীকুড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, তাতিহাটি ইউনিয়নে পশ্চিম ছনকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ও ভেলুয়া ইউনিয়নে চকবন্দী মমিনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে টিকাদান কর্মসূচী চলমান থাকবে। অপরদিকে ৭, ৮ ও ১০ আগষ্ট (শনি, রবি, মঙ্গলবার) শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে, গোশাইপুর ইউনিয়নে মাটিয়াকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে, খড়িয়া কাজিরচর ইউনিয়নে সাদেক আলী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ হালগড়া কেন্দ্রে , কুড়িকাহনিয়া ইউনিয়নে কুরুয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ও গড়জরিপা ইউনিয়নে গোপালখিলা দাখিল মাদ্রাসা কেন্দ্রে টিকাদান কর্মসূচী চলমান থাকবে।
টিকাদান কর্মসূচী চলাকালীন প্রতিদিন সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত ৪৫ তদূর্ধ বছর বয়সী লোকজনদের টিকা দেওয়া হবে। পরবর্তী ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত সব বয়সীদের টিকা দেওয়া হবে। টিকা নেওয়ার জন্য অবশ্যই জাতীয় পরিচয়পত্রের ফটোকপি আনতে হবে।