“গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নদী রক্ষা বাঁধ পরিদর্শনে সিনিয়র সচিব “।

7
গাইবান্ধা নিজস্ব প্রতিবেদক (৯৭৮), তারিখঃ-০৬/০৮/২০২১ খ্রিঃ- আজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নে করতোয়া নদীর তীরে নির্মিত বাঁধ পরিদর্শন করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জনাব কবির বিন আনোয়ার।
সিনিয়র সচিব বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন, বিশেষ করে নদী এলাকার মানুষের জন্য।
তিনি বলেন নদীর পানিতে যেন ঘর,বাড়ী, ফসলের জমি যাতে তলিয়ে না যায় সেজন্য বাঁধ নির্মাণ করেছেন।
সিনিয়র সচিব আরোও বলেন নদী ভাঙনের হাত থেকে রক্ষার জন্য বাঁধ নির্মান, সিসি ব্লক ও নদী শাসনের কাজ করে যান তার মন্ত্রণালয়। এজন্য বিভিন্ন প্রকল্প হাতে নেয়া হয়েছে।
সিনিয়র সচিব কবির বিন আনোয়ার মহোদয় আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সব সময় নদী তীরবর্তী মানুষের খোঁজ খবর সব সময় রাখছেন।
তিনি বলেন এই বাঁধ নির্মাণের ফলে অত্র এলাকার ফসল বৃদ্ধি পাবে এবং নদী ভাঙনের হাত হতে রক্ষা পাবে।
এর আগে পানি উন্নয়ন বোর্ডের গাইবান্ধা নির্বাহী ইঞ্জিনিয়ার জনাব মোঃ মোখলেসুর রহমান প্রকল্পের বিভিন্ন বিষয়ে বিস্তারিত বর্ণনা করেন।
এসময় সিনিয়র সচিব সাথে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল মতিন, জেলা প্রশাসক, গাইবান্ধা, গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুল লতিফ প্রধান, জনাব আবু সাঈদ, উপজেলা নির্বাহী অফিসার, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা সহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা গণ।