নীলফামারীর ডোমারে সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন

8
সুমন রেয়াজী।ডোমার প্রতিনিধি, নীলফামারী।আইডি ৪৪২ঃ
নীলফামারীর ডোমার উপজেলায় সকাল ৯ঃ৩০ মিনিটে একজন বৃদ্ধকে টিকা দেওয়ার মাধ্যমে সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। উপজেলার ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এই কর্মসূচির শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম।
দেশব্যাপী করোনার টিকাদান আজ শনিবার (৭ই আগষ্ট) সম্প্রসারিত আকারে শুরু হয়েছে। গতকাল (৬ই আগষ্ট) এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি বিস্তারিত আকারে তুলে ধরেন স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা। তারা বলেন, দেশের ৪ হাজার ৬০০ ইউনিয়ন, পৌরসভাগুলোর ১ হাজার ৫৪ টি ওয়ার্ড এবং ১২ টি সিটি করপোরেশনের ৪৩৩ টি ওয়ার্ডে এই টিকাদান কর্মসূচি চলবে। ৬ দিনে ৩২ লাখ মানুষকে টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা ঠিক করেছে স্বাস্থ্য বিভাগ।
এরই ধারাবাহিকতায় নীলফামারীর ডোমার উপজেলার ৯ টি ইউনিয়ন ও পৌরসভায় টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম। তিনি বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক ডোমার উপজেলায় এই টিকাদান কর্মসূচি চলবে। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান বারী, উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ, সহকারী কমিশনার ভূমি মোঃ জায়িদ ইমরুল মোজাক্কির, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সহ আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা।
সুমন রেয়াজী।
মোবাইলঃ 01714860155