বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জেলা শাখা ও শ. ম. র. ল’ কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান

26

এস. এম. শফিক, যশোর (৭১৮) প্রতিনিধি:গত ৪ আগস্ট, ২০২০ তারিখ মঙ্গলবার বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সুযোগ্য সভাপতি এড. শহিদুল ইসলাম টিটু ও সফল সাধারণ সম্পাদক এড. জিয়াউল হক চৌধুরী বাবু সাংগঠনিক দিকনির্দেশনা প্রদানের জন্য যশোর আসেন। নেতৃবৃন্দ যশোর পৌঁছালে যশোর জেলা শাখা ও শহীদ মশিয়ূর রহমান আইন মহাবিদ্যালয় শাখার নেতৃবৃন্দ তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখার সুযোগ্য সভাপতি মোঃ মশিয়ার রহমান শান্ত’র সভাপতিত্বে এবং মশিউর রহমান ল’ কলেজ শাখার সাধারণ সম্পাদক কোরবান আলী সানির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান, কলেজ শাখার সহ-সভাপতি মোঃ এলতাজ উদ্দিন রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুজন বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন কবির তুষার, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান সুইট, সাংগঠনিক সম্পাদক মোঃ সালাউদ্দিন আমিন, শিল্প ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, সহ ছাত্রী বিষয়ক সম্পাদক আলিফা সুলতানা লিটা, সহমুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ শামীম রেজা, মোঃ রাকিব মুন্সি ও মোঃ রাকিব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অপরদিকে শোকাবহ আগষ্ট উপলক্ষে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শরীফ আজাদ মোঃ আকবর লিমন ও সহ সম্পাদক ইমন শিকদার, বাবলু মোল্লা এবং যশোর জেলা শাখার সভাপতি মশিয়ার রহমান শান্ত ও সহসভাপতি মোঃ কোরবান আলী সনির নেতৃত্বে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখার আওতাধীন নবনির্বাচিত শহীদ মশিয়ূর রহমান আইন মহাবিদ্যালয় এর নব নির্বাচিত কমিটির সদস্যদের উপস্থিতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ। এ সময় জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ ও শহীদ মশিউর রহমান আইন মহাবিদ্যালয় শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।