অনিশ্চয়তায় শাকিবের সিনেমা, খোঁজা হচ্ছে বাড়ি

5

দীর্ঘ ছয় মাস আগে চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন শাকিব খানকে নিয়ে ‘নবাব এল.এল.বি’ নামে সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এতে শাকিব খানের বিপরীতে মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে নেওয়া হয়। সিনেমাটির শুটিংয়ের জন্য শুটিং ইউনিট প্রস্তুতি সম্পন্ন করে। কিন্তু হঠাৎ মহামারি করোনার কারণে ভেস্তে যায় সবকিছু।

দেশের এই পরিস্থিতিতে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মহতি উদ্যোগ নেয়। এ সিনেমার বাজেটের এক অংশের টাকা ব্যয় করে করোনা মোকাবিলায়। তবে এখন লকডাউন না থাকায় আবারো শুটিংয়ের জন্য প্রস্তুত সিনেমাটির শুটিং ইউটিন। শুটিংয়ের জন্য খোঁজা হচ্ছে বাড়ি। এরপরও সিনেমাটির শুটিং কবে নাগাদ শুরু হবে এ নিয়ে নিশ্চিত নন সিনেমাটির নির্মাতা।

এ প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, ‘সিনেমাটির শুটিংয়ের জন্য আমরা প্রস্তুত। এরপরও আমরা নিশ্চিত না কবে নাগাদ শুটিং শুরু করবো। ফাইনালি আমরা বলতে পারবো আগামী ১২ তারিখ। ১২ তারিখ মিটিং করে বলতে পারবো আমরা কবে শুটিংয়ে যাচ্ছি। এখন ধরুন-আমি একটা শুটিং তারিখ বলে দিলাম। কিন্তু শাকিব ভাই বললো কিছুদিন পিছিয়ে দেই, তখন তো আমরা কথা ঠিক থাকবে না। সিনেমাটির জন্য আমরা বিদেশে শুটিং করতে চেয়েছিলাম। কিন্তু সেটাতো আর হচ্ছে না। তাই দেশের ভালো লোকেশনে এর দৃশ্যধারণ করবো।’

সেলিব্রিটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হবে ‘নবাব এল.এল.বি’। এ সিনেমার বাজেটের টাকা খরচ করে অসহায় মানুষদের খাবার, চিকিৎসক ও আইনশৃঙ্খলা বাহিনীকে ২৫ হাজার পিস পিপিই প্রদান করা হয়েছে।