“গাইবান্ধা যুবলীগ নেতা লিখন হত্যাকান্ডের বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান”

5
গাইবান্ধা রিপোর্টার(৯৭৮),
আজ ১২ আগস্ট, রোজ বৃহস্পতিবার গাইবান্ধায় জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মরহুম মঞ্জুরুল হাসান লিখন হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন নিহত লিখনের বন্ধু মহল।
আজ সকাল ১১ টায় পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণ হতে মিছি সহকারে ডিসি অভিমুখে যাত্রা করে দুপুর ১২ টায় স্মারকলিপি প্রদান করা হয়।
মিছিল হতে নিহত লিখনের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির জন্য বিভিন্ন স্লোগান দেয়া হয়।
পরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব রাজীব, সাবেক ছাত্রলীগ নেতা ওয়াজেদ হাসান শাওন, মোবাশ্বের আহমেদ, তানভীর রায়হান তুহিন, চঞ্চল সাহা, সরকারি কলেজের সাবেক ভিপি খাদেমুল ইসলাম খুদিসহ প্রমুখ রাজনৈতিক নেতৃবৃন্দ।
সভায় বক্তারা অনতিবিলম্বে লিখন হত্যাকারীদের গ্রেফতার করে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।
নইলে এই আন্দোলন ধারাবাহিক ভাবে চলবে।
বক্তারা কঠোর হুশিয়ারি দেন যে হত্যাকান্ডের এক সপ্তাহ হতে যাচ্ছে কিন্তু কেন মূল আসামি কে এখনো গ্রেফতার হয়নি?তার জবাব তারা চায়, বিচার নিয়ে কোন টালবাহানা করা যাবে না।
সভায় বক্তারা বলেন লিখন হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে পারলেই, অন্যরা এরকম জঘন্য কাজ করার সাহস পাবেনা।
বক্তরা বলেন গাইবান্ধার আইনশৃঙ্খলার অবনতির কারণেই এরকম ঘটনা ঘটছে।
সভায় বক্তারা আরোও বলেন ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী রকি মূল হত্যাকারীকে গ্রেফতার করা হয়নি ফলে সন্ত্রাসীদের সাহস দিন দিন বেড়ে যাচ্ছে।
যার কারণে শান্তিময় গাইবান্ধা অশান্ত হয়ে উঠেছে।
অবিলম্বে লিখন হত্যাকারীসহ সকল খুনের অপরাধীদেরকে আইনে আওতায় শাস্তি প্রদানের জন্য সভায় বিশেষভাবে আহবান জানান।
লিখনের বন্ধু মহলের আয়োজনে স্মারকলিপি প্রদান সমাবেশে লিখনের বন্ধু, রাজনৈতিক সহকর্মী, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সর্ব সাধারণ উপস্থিত ছিলেন।