শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধা আমীর আলী সড়কের উপর প্রাচীর নির্মান

10

জাহাঙ্গীর আলম বিডি ইউনিয়ন নিউজ শ্রীপুর উপজেলা প্রতিনিধি আইডি নং ৪৮৮

গাজীপুরের শ্রীপুরে সরকারী রাস্তা দখল করে বাড়ির প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে। উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নগরহাওলা উত্তর পাড়া গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে লন্ডন প্রবাসী মোঃ জজ্ মিয়ার বিরুদ্ধে, এ বিষয়ে শ্রীপুর থানায় বীর মুক্তিযোদ্ধা আমীর আলী বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, নগরহাওলা প্রাথমিক বিদ্যালয় হতে কাঁশর বাজার পর্যন্ত নতুন ইট সলিং রাস্তার সীমানার উপর দিয়ে বাড়ির প্রাচীর নির্মান কাজ শুরু করেন জজ মিয়া। বীর মুক্তিযোদ্ধা আমীর আলী ও এলাকাবাসী সহ প্রাচীর নির্মানে বাধা প্রধান করেন। তাদের কারো কথার কর্নপাত না করে পুনরয় আবার প্রাচীর নির্মানের কাজ শুরু করেন। এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা আমীর আলী বাদী হয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সরজমিনে গিয়ে জানাযায়, রাস্তার পাশে কোন জায়গা না রেখেই প্রাচীর নির্মান কাজ শুরু করেন। এলাকাবাসী জানান রাস্তার উপর প্রাচীর নির্মান করলে আমাদের যাতায়তের অসুবিধা হবে। এই নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে স্থানীয় ইউ’পি সদস্য আব্দুল আজিজ জানায়, আমি ফোন পেয়ে ঘটনাস্থলে যাই এবং ঘটনার সত্যতা পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় এবং ইউ’পি চেয়ারম্যান কে অবগত করি।

এবিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফিন জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হাছান জানান, এবিষয়ে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।