কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতীয় শোক দিবস

13
কুমিল্লা থেকে মো:সাইফুদ্দিন সোহেল (১০২০)
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। এই উপলক্ষে সকাল হতে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কুমিল্লা – ৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি, সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য আঞ্জুমান সুলতানা সীমা এম পি, কুমিল্লা জেলা প্রশাসন,কুমিল্লা জেলা পুলিশ কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন
পরে নগরীর বিভিন্ন স্থানে ও বিভিন্ন ওয়ার্ডে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। কুমিল্লা রামঘাটলা দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগের ব্যানারে বঙ্গবন্ধুর ম্যুরাল ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পরে এক শোক সভা অনুষ্ঠিত হয় এতে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, শোকসভায় প্রধান অতিথি চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি,এছাড়াও আরো অন্যান্য নেতৃবৃন্দ শোকসভা সভায় অংশগ্রহণ করেন।
উল্লেখ্য আজ ১৫ ই আগস্ট, ১৯৭৫ সালে ১৫ ই আগস্ট এই দিনে বিপথগামী কিছু সেনাবাহিনী ধানমন্ডি ৩২ নম্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারে সকল সদস্যদের কে হত্যা করে।