রাজবাড়ীতে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আলোচনা সভা ও বিক্ষোভ সমাবেশ

7
শামিম বিশ্বাস,রাজবাড়ীঃ-আইডি নংঃ ১০১৫
২০০৫ সালের ১৭ই আগস্ট তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের সময়ে জঙ্গি সংগঠন জেএমবি কর্তৃক সারাদেশে ৪৩৪ টি স্থানে একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে!
১৭ আগষ্ট বিকাল ৩ টায় কালুখালী উপজেলা কৃষকলীগের উদ্দোগে জাতীয় শোক দিবস ও সিরিজ বোমা হামলার প্রতিবাদে আলোচনা ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে৷ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সোনাপুর মোড়ে এ আলোচনা সভা ও বিক্ষোভ সমাবেশ করা হয়। আজ ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উগ্র-মৌলবাদ জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও ধর্মের নামে মানুষ হত্যার প্রতিবাদে এ আলোচনা সভা হয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ নূরে আলম সিদ্দিকী হক, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ।
নূরে আলম সিদ্দিকী হক বলেন পাংশা নির্যাতিত আওয়ামী লীগ, কালুখালী নির্যাতিত আওয়ামী লীগ, বালিয়াকান্দি নির্যাতিত আওয়ামী লীগের অনেক সিনিয়র, ত্যাগি নেতা কর্মী আজ সাবেক, আনেকেই হামলার শিকার। অনেকেই পঙ্গুত্ব বরণ করেছে। অনেকেই বাড়ি ছাড়া ঘর ছাড়া। তিনি আরো বলেন ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে, বাংলা কৃষক লীগ কালুকালী উপজেলা শাখার নেতা কর্মী রা ফুল দিতে গেলে বের করে দেয়া হয়, এটা একটা নেক্কার জনক ঘটনা।
সেখানে আরো উপস্থিত ছিলেন আবু বক্কর খান আহবায়ক রাজবাড়ী জেলা কৃষক লীগ, মোস্তফা মাহমুদ হেনা মুন্সি যুগ্ম আহ্বায়ক রাজবাড়ী জেলা কৃষক লীগ, যুগ্ম আহ্বায়ক বিপ্লব মুক্ত বিশ্বাস, প্রমুখ এবং রাজবাড়ী জেলার উপজেলা ও ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দ।