জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি চিত্রনায়ক ফারুক

4

কয়েকদিন ধরেই শরীর খারাপ যাচ্ছিলো অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের। গেল ১৬ আগস্ট শরীরে জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। দুইবার করোনা টেস্ট করা হয়েছে তার, ফলাফল নেগেটিভ এসেছে।

তার সর্বশেষ আপডেট নিয়ে ফারুকের ব্যক্তিগত সহকারী শিপন জানান, স্যারের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু এখন পর্যন্ত জ্বর কমেনি। তবে জ্বর ছাড়া অন্য কোনো সমস্যাও নেই তার শরীরে। চিকিৎসকরা সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন। জ্বর কমলেই হয়তো হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

আজ ১৮ আগস্ট ‘সারেং বৌ’ খ্যাত এই অভিনেতার জন্মদিন। এ উপলক্ষে অনেক ভক্ত ও শুভাকাঙ্ক্ষী তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। কিন্তু তিনি জন্মদিন নিয়ে কোনো আয়োজন করেন না ১৯৭৫ সালের পর থেকেই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর থেকেই তিনি জন্মদিন পালন বন্ধ রেখেছেন।

প্রসঙ্গত, ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিষেক হয় বড় পর্দায়। ‘আবার তোরা মানুষ হ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’, ‘মিয়া ভাই’সহ শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে অভিনয়ের জন্য একবার শ্রেষ্ঠ পার্শ্বঅভিনেতা ও আজীবন সম্মাননায় ভূষিত হন।