কসবায় এক ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতের ৫ হাজার টাকার অর্থদণ্ড।

2

মোঃ আরিফ ইমতিয়াজ , আইডি নং ৪২৩ ,
আশুগঞ্জ(ব্রাহ্মণবাড়িয়া জেলা) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ইরা মেডিকেল সেন্টার নামক একটি ক্লিনিকে অভিযান চালিয়ে ইয়াছিন আলম সিদ্দিকী নামক একজন ব্যাক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম এর নির্দেশে ও কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডা.মোঃ সুমন মিয়াকে সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করেন কসবা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাছিবা খান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট হাছিবা খান জানান ” তাঁর কোন ডাক্তার এর সনদ নেই,তিনি একসাথে একজন ডাক্তার,ফার্মাসিস্ট,ও ক্লিনিকের মালিক,তাঁর চিকিৎসা দেওয়ার কোন ইখতিয়ার নেই, তাই আমরা তাকে সাত দিনের সময় দেই, এই সময়ের ভিতরে সে একজন ডাক্তার ও একজন ল্যাব টেকনোলজিস্ট নিয়োগ দিবে এবং তাকে আইন অনুযায়ী নগদ পাঁচ হাজার টাকার অর্থদণ্ড ও তাঁর ল্যাব ও চেম্বার স্থগিত করে দিয়েছি, আমরা এ রকম অনিয়মের অভিযোগ পেলে আরো অভিযান পরিচালনা করব”।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডা.সুমন মিয়া বলেন, ” সে প্রাথমিক চিকিৎসা ও পরামর্শ দেওয়ার নাম করে সব ধরনের রোগীই দেখে,যাতে সাধারণ রোগীরা নানানভাবে হয়রানি ও স্বাস্থ্যঝুঁকির সম্মুখীন হচ্ছে”।