পাংশা মডেল থানায় যোগদান করেছে, পুলিশ পরিদর্শক তদন্ত উত্তম কুমার ঘোষ।

49
শামিম বিশ্বাস, রাজবাড়ীঃ-
আইডি নংঃ ১০১৫
রাজবাড়ীর পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে ইন্সপেক্টর উত্তম কুমার ঘোষ যোগদান করেছেন। এর আগে তিনি রাজবাড়ী ডিবি তে দায়িত্বরত ছিলেন।
১১ আগস্ট পাংশা মডেল থানায় যোগদান শেষে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কর্মকর্তার দ্বায়িত্বভার গ্রহণ করেন।
তিনি ২০১০ সালে এস আই হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। কর্মজীবন শুরুতে তিনি ঢাকা সূত্রাপুর থানায় যোগদান করেন। এর পর গণভবন, বঙ্গভবন সহ স্পেশাল ব্রান্সে ৯ বছর সততার সাথে দ্বায়িত্ব পালন করে।
উত্তম কুমার ঘোষ এর বাড়ি মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন ধুষোরে৷ শিক্ষাজীবন শুরু করেন, গোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এর পর উচ্চ মাধ্যমিক শেষ করেন জাফরডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে। সরকারি দেবেন্দ্র কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচ,এস,সি পাশ করেন। এর পর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স, মাস্টার্স শেষে বাংলাদেশ পুলিশ বাহিনী যোগদান করেন।
পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ এর সাথে কথা হলে তিনি জানান, আমি ব্যবসায়ী পরিবারের সন্তান। আমরা চার ভাই বোন আমি দ্বিতীয়, আমার বড় ভাই ও ছোট দুই বোন আছে। আমার দেড়বছরের একটি কন্যা সন্তান রয়েছে।
পাংশা মডেল থানা এলাকার আইন সৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা হলে তিনি বলেন, পাংশা থেকে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ, নির্মূল করার লক্ষ্যে যা করা প্রয়োজন তাই করা হবে। এর সাথে যারা জড়িত থাকবে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে । কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না সে যেই হোক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের সাথে কোন আপোষ নেই, মাদক নির্মূল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।