মুক্তিযোদ্ধার সন্তানকে পিটিয়ে হত্যা আটক ৪

5
লোকমান হাকিম (লিটন) জেলা প্রতিনিধি কুড়িগ্রাম আইডি নংঃ-১০০৮
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক মুক্তিযোদ্ধার সন্তানকে নির্মমভাবে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম ফরিদুল ইসলাম (৩২)। হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দু’পা থেতলে দেয়। পূর্ব শত্রুতার জেরে তাকে এভাবে হত্যা করা হয়ে থাকতে পারে বলে স্থানীয়রা জানায়।
বুধবার রাতে ঘটনাটি উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের পাইকের ছড়া গ্রামের শহীদ মোড় এলাকায় ঘটে। পরে বৃহস্পতিবার রাতে এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে।
এরপর শুক্রবার থানায় মামলা হলে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। নিহত ব্যক্তি উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের সোনাহাট বাজার এলাকার বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ব্যবসায়ী ফরিদুল ইসলাম ভূরুঙ্গামারী থেকে মোটর সাইকেলযোগে সোনাহাট বাজারস্থ তার বাড়ীতে ফিরছিলেন। পথিমধ্যে পাইকের ছড়া শহীদ মোড়ে তার মোটর সাইকেলের গতিরোধ করে পাইকের ছড়া ব্রীজপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে সাইফুর রহমান (৪০)। পরে তাকে নিজেদের বাড়ীতে নিয়ে গিয়ে পরিবারের লোকজনসহ নির্মমভাবে পিটিয়ে তার দু’টি পা হাতুড়ি দ্বারা থেতলে দেয়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় ফরিদুল ইসলামকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু ঘটে। এঘটনায় বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাইফুর রহমানসহ ৪ জনকে আটক করে।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম বলেন, এ ব্যাপারে বৃহস্পতিবার আটক ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হলে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়। সেই সাথে আদালত তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।