৭ নং পাট্টা ইউনিয়নের, ইউনুস বিশ্বাসের নির্বাচনী অফিস উদ্বোধন

27
শামিম বিশ্বাস, রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ
আইডি নংঃ ১০১৫
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৭নং পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ ইউনুস আলী বিশ্বাস (মাস্টার) পাট্টা ইউনিয়নের পুজোর বাজারে নির্বাচনি অফিস উদ্ভোদন করেছেন।
শুক্রবার (২৭ আগস্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে তার নির্বাচনি অফিস উদ্ভোদন করে। ইউনুস আলী বিশ্বাস (মাস্টার) যুগ্মসাধারণ সম্পাদক পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগ,সাবেক সাংগঠনিক সম্পাদক পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগ, সাবেক সাধারণ সম্পাদক পাট্টা ইউনিয়ন ছাত্রলীগ পাংশা রাজবাড়ী, সিনিয়র সহ-সভাপতি সামাজিক ও আইন বিষয়ক মানব অধিকার সংস্থা রাজবাড়ী জেলা।
পাট্টা ইউনিয়নের পুজোর বাজারে অফিস উদ্ভোদন শেষে উপস্থিত জনতার সামনে নির্বাচনিয় দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, গোলাম মোস্তফা বিশ্বাস। সাধারণ সম্পাদক পাট্টা ইউনিয়ন কৃষক লীগ, সাবেক নির্বাচিত এ জি এস পাংশা কলেজ। ছামসুর রহমান। সাভাপতি ওয়ার্ড আওয়ামী লীগ, আব্দুল মোসলেম মোল্লা। সহ সভাপতি পাট্টা ইউনিয়ন যুবলীগ, মো নাদের বিশ্বাস সদস্য পাট্টা ইউনিয়ন আওয়ামী, বাদশা মন্ডল। সদস্য ওয়ার্ড আওয়ামী লীগ, ইসলাম, মনিরুল ইসলাম মনি প্রমুখ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা সিদ্দিকুর রহমান, ও সঞ্চালনা করেন মোজাম্মেল মাস্টার।
এসময় উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যের মাধ্যমে ৭নং পাট্টা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও তার সহযোগীদের বিভিন্ন অপকর্ম এবং অনৈতিক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। এছাড়াও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনুস আলী বিশ্বাসের মতো নীতিবান ও সত্যপ্রিয় মানুষের পাশে থেকে কাজ করার আহবান জানান। বক্তারা আরও বলেন পাট্টা ইউনিয়নে স্বচ্ছ রাজনীতি প্রতীক ইউনুস।
ইউনুচ আলী বিশ্বাসের সঙ্গে একাত্মতা প্রকাশ করে পাট্টা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ক্যান্ডিডেট মোঃ নাদের বিশ্বাস বলেন আমরা পাট্টা ইউনিয়নে আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছি। ইউনুস নৌকা নিয়ে আসলে আমরা তার সাথে কাজ করব