দক্ষিন বিশিউড়া মৎস্য গ্রাম পরিদর্শন করেন জনাব সুবোল বোস মনি অতিরিক্ত সচিব(প্রশাসন),মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

9

রফিকুল ইসলাম আইডি নং-৮৪২
নেত্রকোণা প্রতিনিধি।

৩১ আগস্ট ২০২০খ্রিঃ রোজ-সোমবার নেত্রকোণা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া মৎস্য গ্রামের স্থানীয় সুফলভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন উপলক্ষে মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্থবায়ন করা হয় মৎস্য গ্রাম।

জেলা প্রশাসক জনাব কাজী মোঃ আবদুর রহমান এর সভাপতিত্তে এবং নেত্রকোণা সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা জনাব দেবাশিষ ঘোষ এর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব সুবোল বোস মনি বলেন- সীমিত সম্পদের উপযুক্ত ব্যবহারের মাধ্যমে সর্বোচ্চ উৎপাদন নিশ্চিত করতে হবে আর সে জন্য মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয় কর্তৃক সর্বোচ্চ সহযোগীতা প্রদান করা হবে এবং সাথে সাথে চাষীদেরও সহযোগীতা কামনা করেন। তিনি বলেন দক্ষিন বিশিউড়া মৎস্য গ্রামে শুধু মৎস্য উৎপাদনে উন্নতি ঘটবে হবে তা নয় গ্রামের সকল পরিবেশের উন্নয়ন ঘটাতে হবে।
উক্ত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জনাব সিরাজুর রহমান-উপপরিচালক (ফিল্ড সার্ভিস), মৎস্য অধিদপ্তর, ঢাকা, জনাব ফজলুল কাবীর, জেলা মৎস্য কর্মকর্তা, নেত্রকোনা, জনাব সালাউদ্দিন কবীর, সহকারী পরিচালক, মৎস্য অধিদপ্তর ময়মনসিংহ বিভাগ, জনাব এরশাদুল আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত), নেত্রকোণা সদর,
জনাব আবু বকর সিদ্দিক চেয়ারম্যান, উক্ত ইউনিয়ন পরিষদ, সহ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয় এর ক্ষেত্র সহকারীবৃন্দ এবং আরডি(ফলাফল প্রদর্শক) এবং এফ এফ (বন্ধুচাষী)বৃন্দ সহ অত্র এলাকার জনসাধারণ।
সভাপতির বক্তব্যে জনাব কাজী মোঃ আবদুর রহমান বলেন-দক্ষিন বিশিউড়া গ্রামকে শুধু মৎস্য গ্রামে পরিনত করলে চলবে না, এই গ্রামের সকল প্রকার অবকাঠামোগত উন্নয়ন সহ একটি আদর্শ গ্রামে পরিনত করতে প্রশাসনিক যত প্রকারের সহযোগীতা প্রয়োজন আমি জেলা প্রশাসক হিসেবে তা করবো, আপনাদের পাশে আছি,থাকব এবং আপনাদেরকেউ সরকারের সকল উন্নয়নে সহযোগিতা করতে হবে, সরকারি আইন, বিধি নিষেধ মেনে চলতে হবে।