দলিয় মনোনয়ন প্রত্যাশী সাবেক, চেয়ারম্যান মোহন মুন্সী।

182
শামিম বিশ্বাস, রাজবাড়ী জেলা প্রতিনিধঃআইডি নংঃ ১০১৫
সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষণ। নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান ও সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা।
অনেকেই আগাম প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। বাড়ি বাড়ি কুশল বিনিময়ও করছেন অনেকেই।
প্রচার-প্রচারণা সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে।
এখনও নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে নির্বাচন ঘিরে ইউনিয়ন পরিষদগুলোতে প্রার্থীদের ব্যাপক দৌড়ঝাঁপ শুরু হয়েছে। সরেজমিনে দেখা গেছে, নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের কেউ কেউ এলাকার ভোটারদের মাঝে দিচ্ছেন আগাম প্রতিশ্রুতি। এছাড়াও নানা রকম কৌশল অবলম্বন করে ভোটের মাঠে নিজেদের অনুকূলে নিতে মরিয়া হয়ে উঠেছেন অনেকেই। তারই ধারাবাহিকতায়
১ নং বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুন্সী হাসানুল ইসলাম (মোহন) ইতিমধ্যেই প্রচার প্রচারনার মাধ্যমে মানুষের দারে দরে গিয়ে ভোট প্রর্থনা করছেন। মোহন মুন্সীর সঙ্গে কথা হলে তিনি বলেন আমার নির্বাচনীয় এলাকয় এখন পর্যন্ত শান্ত পরিবেশ বিরাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলিয় মনোনয়ন দিলে আমি বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন এবারের নির্বাচন অবদ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে কেউ পেশি শক্তি প্রয়োগ করতে পারবে না। তাই সবাই কে ভোট কেন্দ্র গিয়ে ভোট দেয়ার আহবান করেন তিনি।
১ নং বাহাদুরপুর ইউনিয়নে এই জনদরদি সাবেক চেয়ারম্যান। সিনিয়র সহ-সভাপতি উপজেলা আওয়ামী, ধর্ম বিষয়ক সম্পাদক উপজেলা আওয়ামী সদস্য বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী।