টঙ্গীতে যুবলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন

3
মোঃ আরিফুল ইসলাম খান শাহীন আইডি নং ১০২৯ গাজীপুরঃ
টঙ্গী থানা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান মহর আলী মৃধাকে রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতার এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।
শুক্রবার ১০ সেপ্টেম্বর সকালে টঙ্গীর দত্তপাড়া হাজী মার্কেট এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ৪৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ।
এসময় উপস্থিত ছিলেন, টঙ্গী থানা যুবলীগ নেতা ইস্রাফিল হোসেন, হাসান মোল্লা, জসিম মাতবর, হারুন অর রশিদ, সাইদ খোকন, আহমদ হোসেন, আব্দুল্লাহ খান, টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইব্রাহিম চৌধুরী, টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সজল সরকার, ছাত্রলীগ নেতা স্বপন মৃধা, মহিলা আওয়ামী লীগ নেত্রী হাজেরা বেগম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, টঙ্গীর ৪৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মহর আলী মৃধা এলাকার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার দায়িত্ব পালন করে আসছেন। এই ওয়ার্ডের একটি কুচক্রী মহল রাজনৈতিক হীন উদ্দেশ্য চরিতার্থ করতে মহর মৃধার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছে। আমরা এলাকাবাসী এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানাই।