আমি সভাপতি হলে বঙ্গবন্ধুর আদর্শের রাজবাড়ী গড়ে তুলবো

26
-শামিম বিশ্বাস, রাজবাড়ী-আইডি নংঃ ১০১৫
আগামী ১৬ অক্টোবর (শনিবার) রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। রাজবাড়ী রেলওয়ে মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। দীর্ঘ পাঁচ বছর পর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। কে হবে এবারের সভাপতি? জিল্লুল হাকিম নাকি নূরে আলম সিদ্দিকী হক। তবে অকপটে শোনা যাচ্ছে হক কেই চায় তৃণমূল নেতারা। হক হচ্ছে স্বচ্ছ ও ক্লিন ইমেজের রাজনীতিবিদ। ইতিমধ্যে প্রথম সারির কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে। দলের সভাপতি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কাছে দলের এমপিদের বিরুদ্ধে নানা অভিযোগ। যাদের বিরুদ্ধে নানা অভিযোগ থাকবে তাদেরকে আর দলে স্থান হবে না এমন টাই সিদ্ধান্তের পথে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
নূরে আলম সিদ্দিকী হক বারবারই তার স্বচ্ছ ও ক্লিন ইমেজের জন্য কেন্দ্রীয় বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পান। আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সাবেক সদস্য, বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী ২ আসেনের আলোচিত মুখ ঢাকা উত্তর অঞ্চলের কৃষক লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা এই নূরে আলম সিদ্দিকী হক।
জেলার কয়েকজন বর্ষীয়ান নেতার বলেন স্বচ্ছ ও ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে এবারের জেলা সম্মেলনে সভাপতি নুরে-আলম সিদ্দিকী হক কেই দেয়া হবে বলে আমরা আশাবাদী।
তারা আরো বলেন রাজবাড়ীতে হাইব্রিড লীগ থেকে আওয়ামী লীগ বাঁচাতে হলে হকের মতো স্বচ্ছ একজন নেতার হাতেই রাজবাড়ীর গুরুত্বপূর্ণ এই দায়িত্ব তুলে দিতে হবে। তাহলেই রাজবাড়ির মূল আওয়ামীলীগ হাইব্রিড আওয়ামী লীগ থেকে রেহাই পাবে।
নূরে আলম সিদ্দিকী হক বলেন আমি সভাপতি হলে বঙ্গবন্ধুর আদর্শে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় রাজবাড়ীকে ঢেলে সাজাবো।