কামরুল হাসান মন্ডল কে কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়ন বাসী

26
আইডি নং ৪৬৩
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ। জনপ্রিয়তায় শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে ক্লিন ইমেজ হিসেবে ইতোমধ্যে পরিচিত নাম কামরুল হাসান মন্ডল।
রাজনৈতিক অঙ্গনে রয়েছে তার বিশাল সুখ্যাতি। ছাত্র রাজনীতি থেকে তিনি মুজিব আদর্শের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত হয়ে তিনি গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি মহোদয়ের আস্থাভাজন ও অত্যন্ত কাছের মানুষ ।
গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সদস্য দায়িত্বে নিয়োজিত।
তিনি উপজেলার জৈনা বাজারে ঘরে তুলেছেন অন্যতম বিদ্যাপিঠ আদর্শ একাডেমি।
তাছাড়াও কাওরাইদ ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বলদীঘাট জে,এম, সরকার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।
মানবতার ফেরিওয়ালা, ও তিনি একজন ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে ইতোমধ্যে ইউনিয়ন জুড়ে সুপরিচিত।
সরজমিনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামরুল হাসান মন্ডলের বিষয়ে খোঁজ নিলে জানাযায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। গত কয়েক বছরে ইউনিয়নের বিভিন্ন জায়গায় ব্যক্তিগত ভাবে স্কুল,মসজিদ, মাদ্রাসায় ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নিয়মিত আর্থিক অনুদান দিয়ে আসছেন যা এখনো চলমান রয়েছে। তাছাড়াও তিনি অসহায়, হতদরিদ্রদের সহযোগিতা করে আসছেন।
এরই মধ্যে তিনি কাওরাইদ ইউনিয়নের জাহাঙ্গীর পুর গ্রামের হতদরিদ্র মোঃ নুরু মিয়া কে তার নিজস্ব অর্থায়নে একটি ঘর উপহার হিসেবে দিয়েছেন। এলাকার মানুষ কোন প্রয়োজন নিয়ে কামরুল হাসান মন্ডলের এর কাছে গেলে তিনি তার সমস্যা সমাধানে সর্বোচ্চ চেষ্টা করে থাকেন এবং সার্বিক সহযোগিতা করে থাকেন। তরুণ এ রাজনীতিবিদ স্বপ্ন দেখেন কাওরাইদ ইউনিয়নকে একটি আদর্শ,ও মাদক মুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার।
স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব কামরুল হাসান মন্ডল কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
অনেকেই আরু বলেন তিনি যদি প্রার্থী হন তাহলে জনগণের ভালবাসা তার দিকেই থাকবে। আর তিনি চেয়ারম্যান হলে এলাকায় পড়বে উন্নয়নের ছোঁয়া ।
উল্লেখ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে অসংখ্য জনগন কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে নিজ নিজ আইডি থেকে একাধিক পোষ্ট দিচ্ছেন।
এছাড়া এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক যোদ্ধা, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষীদের প্রানের দাবি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন।
এ বিষয়ে কামরুল হাসান মন্ডল বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।রাজনীতি হোক মানুষ ও সমাজের কল্যাণের জন্য। সবসময় মানুষের মঙ্গলের জন্য কাজ করার চেষ্টা করি ।
তিনি আরও বলেন, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণের মাধ্যমে অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া কাওরাইদ ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো । যদি জনগণ চায় আমি অবশ্যই প্রার্থী হবো ইনশাআল্লাহ ।
আমি এলাকাবাসি সহ কাওরাইদ ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ও সমথর্ন কামনা করছি।