কৃষি প্রণোদনা হিসাবে বীজ ও সার পেলেন নাগরপুরের ১৪শ কৃষক

12
ডা.এম.এ.মান্নান,আইডি নং-৮১৩
নাগরপুর প্রতিনিধি:
টাংগাইলের নাগরপুরে বন্যার ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রন্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ, মাসকলাই বীজ ও সার বিতরন করা হয়েছে।
আজ রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০ খ্রি. সকালে নাগরপুর উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে উপজেলা হল রুমে ১৪ শত কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।
কৃষি প্রণোদনার সার ও বীজ পেয়েছেন নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়নের ১হাজার ৪শ কৃষক। এদের মধ্যে ৭শ জন কৃষক বিভিন্ন প্রকার সবজি বীজ এবং অন্য ৭শ জন কৃষক মাসকালাই বীজ ও সার পেয়েছেন । এবার করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব মেনে বিতরণ করা হয়েছে প্রণোদনার সার ও বীজ।
টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য জ্বনাব মো.আহসানুল ইসলাম টিটুর দিক নির্দেশনায় নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও নাগরপুর কৃষি সম্প্রসারন অফিসার মো.ইমরান হোসেন শাকিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত উপ-পরিচালক উদ্ভিদ সংরক্ষণ উইং খামারবাড়ী টাঙ্গাইল বি এম রাশেদুল আলম।
সার ও বীজ বিতরণের সময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ইউপি চেয়ারম্যান,ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার, মো.ছিদ্দিকুর রহমান সিদ্দিক, মো. আনোয়ার হোসেন, এড.দাউদুল ইসলাম দাউদ প্রমুখ।