টঙ্গীতে ছাত্রলীগের আলোয় আলোকিত সড়ক

2
মোঃ আরিফুল ইসলাম খান শাহীন আইডি নং১০২৯, গাজীপুরঃ
গাজীপুরের টঙ্গীতে চলাচলের অনুপযোগী কাঁচা সড়ক মেরামত করে সেই সড়কে আলোর ব্যবস্থা করল ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগ।
সোমবার ১৩ সেপ্টেম্বর সকালে এমনই দৃশ্য চোখে পড়ে টঙ্গীর ৫৫ নং ওয়ার্ড এলাকার দত্তপাড়া-স্টেশন রোড সংযোগ সড়কের টঙ্গী পূর্ব থানার পিছনের অংশে।
এসময় কথা হলে ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি দ্বীন মোহাম্মদ নিরব বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় জনদূর্ভোগ প্রশমনে কাজ করে আসছে তারই ধারাবাহিকতায় গাজীপুর ২ আসনের মাননীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর নির্দেশনায় ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মতিউর রহমান মতি কাকার সার্বিক তত্ত্বাবধানে ছাত্রলীগ এই এলাকার জনদূর্ভোগ নিরসনে কাজ করে যাচ্ছি।
যেহেতু সন্ধ্যা হলেই এলাকার খানাখন্দে ভরা বিভিন্ন সড়কে অটোরিকশা, ইজিবাইক মোটরসাইকেল দূর্ঘটনার সংখ্যা বেড়ে যায় তাছাড়া এইসব সড়ক দিয়ে হাজারো শ্রমজীবী মানুষ নিয়মিত চলাফেরা করেন অফিস ছুঠির পর বাসায় ফেরা পথে অনেকেই অন্ধকার রাস্তায় খানাখন্দে পড়ে আহত হন এছাড়াও গভীর রাতে ছিনতাই প্রবনতা বেড়ে যায় এই সব দিক চিন্তা করে ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ও গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হাসেমের সহযোগীতায় জনদূর্ভোগ লাঘবের চেষ্টা করছি।
এবিষয়ে কথা হলে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হাসেম ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, যেহেতু এলাকার বিভিন্ন সড়কের উন্নয়ন কাজ চলমান আছে তাই এই সড়কগুলো ব্যবহারকারী মানুষ সাময়িক ভোগান্তিতে পড়েছেন এসময় ছাত্রলীগ নেতার এমন উদ্যোগকে স্বাগত জানায়। সড়কের উন্নয়নকাজ শেষ হলে সিটি কর্পোরেশনের নিয়ম অনুযায়ী সব জায়গায় আলোকসজ্জা ও ল্যাম্পপোস্টের কাজ সম্পন্ন করা হবে।