ভালুকার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান, মেম্বার প্রার্থী তোফাজ্জল হাসান।

17
ময়মনসিংহ রিপোর্টার: মোঃ মনির হোসেন :– ময়মনসিংহের ভালুকা ১০ নং হবিরবাড়ী আসন্য ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তোফাজ্জল হাসান এলাকার উন্নয়ন ও জনগণের সেবার দ্বারা ভালুকার হবিরবাড়ী ৫নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি। এলাকাবাসীর অনেকে বলেন, ৫ নং ওয়ার্ডবাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সেই আমাদের তোফাজ্জল হাসান ভাই । মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে সবার পাশে থাকার সহায়তা করা সকলের দায়িত্ব। ওই ওয়ার্ডের সাধারণ জনগণ জানান, আসন্য ইউপি নির্বাচনে তোফাজ্জল হাসান একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।
মেম্বার পদপ্রার্থী তোফাজ্জল হাসান সকলের উদ্দেশ্যে বলেন, ‘গ্রামের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি রাত পাহারায় আপনার মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর পাহারা দিবো ইনশাআল্লাহ।
ছবিতে থাকতে পারে: 1 জন, দাঁড়ানো, যে টেক্সটে 'বিসমিল্লাহির রাহমানির রাহিম ৫নং ওয়ার্ডে মেবার পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী তোফাজ্জল হাসান' লেখা আছে
ইনসাইট দেখুন
পোস্টের দর্শক সংখ্যা 178
4