জলাবদ্ধতায় জনজীবন দুর্বিষহ!

32
সাম্পান মাহমুদ – রাজবাড়ী ঃ-
আইডি নংঃ ১০২৪।
রাজবাড়ীর পাংশার ছয় (৬) নং ওয়ার্ডে জলাবদ্ধতার কারণে জনজীবন বিপর্যস্ত। সরেজমিনে গিয়ে দেখা যায় এলাকার মধ্যে রাস্তার কোন চিন্হই নেই, হাটু সমান পানি জমে রয়েছে। বাড়ীর মধ্যে এমনকি ঘরের মধ্যেও হাটু পানি। এলাকাবাসী মকবুল হোসেনের সাথে কথা বললে জানা যায়, ২০০৩ সাল থেকে তারা এই দুর্ভোগের শিকার হচ্ছেন। প্রতি বর্ষার মৌসুমে তারা এই দুর্ভোগ আরো বেড়ে যায়। সারা বছর এমন জলাবদ্ধতার কারণে তাদের সকল গৃহপালিত পশু বিক্রয় করে দিতে বাধ্য হয়েছেন। প্রতিনিয়ত বিভিন্ন বিষাক্ত পোকামাকড়ের ভয়ে থাকতে হয়। রাস্তা ঘাট না থাকায় এবং সর্বক্ষন পানি জমে থাকায় তাদের ছেলে মেয়েদেরকেও উপযুক্ত জায়গায় বিয়েও দিতে পারছেন না।
অন্য একজন এলাকাবাসীর সাথে কথা বললে তিনি দুঃখ প্রকাশ করে বলেন এর থেকে খারাপ পরিস্থিতিতে যেন আর কেও না পড়ে। আমাদের একটাই দাবী পৌরসভার পক্ষ থেকে যেন খুব দ্রুত আমাদের এই দুর্ভোগের কথা বিবেচনা করা হয়।
এ বিষয়ে ছয় (৬) নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডলের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা যায় নাই।
এ ব্যাপারে পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাষ্টারের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটিও বন্ধু পাওয়া যায়। যার ফলে তার সাথেও যোগাযোগ করা যায় নি।