করিমগঞ্জে দুরারোগ্য রোগে আক্রান্ত ও প্রতিবন্ধী ব্যক্তিদের সহায়তা বিতরণ করেন এমপি চুন্নু

11
আইডি নংঃ ৯৯৬ মোঃ আরিফুল ইসলাম কিশোরগঞ্জ প্রতিনিধি।
কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, থ্যালাসেমিয়া, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগতভাবে হৃদরোগে আক্রান্ত ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সমাজসেবা অধিদফতরের অনুদানের চেক ও সহায়ক উপকরণ বিতরন করেন মুজিবুল হক চুন্নু এমপি।
২৯ সেপ্টেম্বর (বুধবার) উপজেলা সমাজসেবা অফিস কার্যালয়ের আয়োজনে করিমগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানে এ সহায়তা উপকরণ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ৩ (করিমগঞ্জ -তাড়াইল) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু এমপি।
উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নূর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নাসিরুল ইসলাম খান আওলাদ ও করিমগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মুসলেহ উদ্দিন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার সাইফুল আলম।
প্রধান অতিথির বক্তব্যে মুজিবুল হক চুন্নু এমপি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণমানুষের কল্যাণই এ সরকারে মূল লক্ষ্য। বিগত সময়ের চেয়ে বর্তমানে অসহায় ও প্রতিবন্ধী ব্যক্তিদের কল্যাণে সরকারী সেবা ও সাহায্য যথেষ্ট পরিমাণে বৃদ্ধি করা হয়েছে। সমাজ সেবা অধিদফতরের মাধ্যমে এ সহযোগিতা অব্যাহত থাকবে। এবং পর্যায়ক্রমে সকল দুঃস্থ ব্যক্তিদের এ কার্যক্রমের আওতায় আনা হবে।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নূর হোসেন বলেন, শিক্ষা-চাকুরী সহ সকল ক্ষেত্রে প্রতিবন্ধী ব্যক্তিদের ক্ষমতায়নে সরকার নিরলস চেষ্টা করে যাচ্ছে। সরকারের পক্ষ থেকে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রদেয় সকল ধরনের সরকারি সেবা সুনিশ্চিত করতে করিমগঞ্জ উপজেলা প্রশাসনের আন্তরিক সহযোগিতা অব্যহত থাকবে।
অনুষ্ঠানে সমাজসেবা অধিদফতরের অনুদান সহায়তার উপকরণ হিসেবে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ২৬ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ১৩ লক্ষ টাকার চেক এবং ১৮ জন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার প্রদান করা হয়।